বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে কোন বিপদ মোকাবেলার সাহস আ.লীগ সরকারের রয়েছেঃ তানভীর শাকিল জয়

যে কোন বিপদ মোকাবেলার সাহস আ.লীগ সরকারের রয়েছেঃ তানভীর শাকিল জয়

আ.লীগ সরকার ক্ষমতায় আছে বলেই মানুষের মন এখনও চাঙা রয়েছে। করোনা কালে সময়োপযোগী সিদ্ধান্তের কারণেই একজন লোকও না খেয়ে নেই। অতিমারী করোনার মধ্যেও জননেত্রী শেখ হাসিনা সবার সামনে থেকে দেশের অগ্রযাত্রায় নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। দেশবাসীর যে কোন বিপদে তাদের পাশে দাঁড়িয়েছেন। বাড়িয়ে দিয়েছেন সহায়তার হাত। জননেত্রীর একজন প্রতিনিধি হয়ে আমিও জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি। কাজ করে যাচ্ছি জন কল্যাণে। ছুটে চলেছি চরাঞ্চল, বিরা সহ সকল শ্রেণীর মানুষের দ্বারে দ্বারে। 

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলায় কর্মরত কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন সিরাজগঞ্জ-১ (কাজীপুর ও সদরের একাংশ) আসনের সাংসদ তানভীর শাকিল জয়। 

এসময় তিনি আরও বলেন, যে কোন বিপদ মোকাবেলার সাহস আ.লীগ সরকারের রয়েছে। আমরা দক্ষতার সাথে তা মোকাবেলা করে যাচ্ছি। স্ত্রীর চিকিৎসাজনিত কারণে আড়াই মাস দেশের বাইরে থাকাকালীন উপজেলা পরিষদ ও প্রশাসন সুষ্ঠুভাবে সব কাজ সম্পাদন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি। এসময় কর্মকর্তাদের সাথে সকল কর্মকাণ্ডকে গতিশীল করার নানা দিক নিয়ে আলোচনা করেন এই সাংসদ। 

কাজীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজীপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন। এসময় উপজেলা পরিষদের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর