• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৭ সফর ১৪৪৩

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জহরুলের উঠান বৈঠক

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২১  

আসন্ন বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জহুরুল ইসলাম ভূঁইয়া উঠান বৈঠক। উক্ত নির্বাচন কে কেন্দ্র করে ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব জহুরুল ইসলাম ভূঁইয়া উঠান বৈঠক করেছেন। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের ভাঙ্গাবাড়ী পশ্চিমপাড়া ঈদগাহ মাঠে এই উঠান বৈঠক করেন।

উক্ত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন আল্হাজ হাফিজুর রহমান সসরকার। এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ আতিকুর রহমান শাপলা, সাবেক মেম্বর হাসমত, সাধারন সম্পাদক ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ, এটিএম গোলাম ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ, চাঁন প্রাং, সাধারন সম্পাদক ১নং ওয়ার্ড আওয়ামীলীগ, নুরুল ইসলাম মন্ডল, সভাপতি ১নং ওয়ার্ড আওয়ামীলীগ, মোহাম্মাদ আলি জিান্নাহ, সাধারন সম্পাদক ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ, খোদাবক্সো, সাধারন সম্পাদক ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ, আবুল কালাম আজাদ, সভাপতি ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ, ইউসুফ আলী সরকার, সাধারন সম্পাদক ৪ নংভওয়ার্ড আওয়ামী যুবলীগ, আব্দুল সাত্তার সাধারন সম্পাদক ৮নং ওয়ার্ড ওয়ার্ড আওয়ামীলীগ, আব্দুল আলীম, সভাপতি ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ, মাহাব্বুব হোসেন জোয়ারদার, সদস্য ৩নং ইউনিয়ন আওয়ামীলীগ। 

এসময় এলাকাবাসী বলেন, জহুরুল ইসলাম ভূঁইয়া কোনো জন প্রতিনিধি না হয়েও তিনি সবসময় মানুষের সেবা করে যাচ্ছেন। সুখে-দুঃখে  সবার পাশে দাঁড়াচ্ছেন এবং বিভিন্ন সামাজিক কাজ করেন। অন্যদিকে বর্তমান চেয়ারম্যান দীর্ঘদিন ক্ষমতায় থাকার ফলে বর্তমানে ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড ভাটা পড়েছে। আমরা চাই ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নে একজন নতুন মানুষ আসুক। তাই আমরা জহুরুল ইসলাম ভূঁইয়া কে আগামীর নৌকার মাঝি হিসেবে দেখতে চাই।

এসময় জহুরুল ইসলাম ভূঁইয়া বলেন, মানুষ আমাকে চেয়ারম্যান বলবে বা চেয়ারম্যানির টাকা দিয়ে আমি চলবো সেই জন্য আমি প্রার্থী হই নাই বরং আমি দেশনেত্রী শেখ হাসিনার বক্তব্য “গ্রাম হবে শহর” এই বক্তব্যকে বুকে ধারণ করে আমি নির্বাচন করতে মাঠে নেমেছি। আমি চাই আমার ইউনিয়নের প্রত্যেকটা মানুষ তাদের ন্যয্য অধিকার ফিরে পাক। যে কোনো সেবার জন্য মানুষ যেন কষ্ট করে ইউনিয়ন পরিষদে গিয়ে সেবা আনতে না হয় বরং মানুষ তাদের বাড়িতে থেকেই তারা সেই সেবাটা পাবে। আর এটা বাস্তবায়ন করার জন্যই আমার নির্বাচন করা,তিনি বলেন আমি নিবাচনে বিজয়ী হলে ভাঙ্গাবাড়ী ইউনিয়ন কে আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো।

তিনি আরো বলেন ভোট হচ্ছে একটা পবিত্র জিনিস, আপনাদের সেই পবিত্র আমানত ভোটের যেন আমি মূল্যায়ন করতে পারি, তিনি আরো বলেন আমার ইউনিয়নে যত সমস্যা আছে আমি সমাধান করার চেষ্টা করবো, আপনারা আমাকে একবার সুযোগ দিন, আপনাদের ভালবাসা নিয়ে আমি এগিয়ে যেতে চাই।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ