বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ০১, আহত ০৪

সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ০১, আহত ০৪

সিরাজগঞ্জের শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে পাশা খাঁন (৪৫) নামের একজন কাচামাল ব্যবসায়ী  নিহত হয়েছে। এ দুর্টনায় আহত হয়েছে ৪ জন।

শুক্রবার (২০ আগষ্ট) সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের পাড়কোলা কাঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাঁচামাল ব্যবসায়ী পাশা খাঁন বগুড়া জেলার ধুনট উপজেলার পূর্ব ভরনশাহী গ্রামের মোজাম্মেল হক খাঁনের ছেলে। আহতরা হলেন, দুলাল (৬০), বাটুল (৩০) , টুটুল (৩০) ও বিপ্লব (৩৫)। এদের সবার বাড়ি ধুনট উপজেলায়।

শাহজাদপুর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল আলম জানান, উল্লাপাড়া থেকে ছেড়ে আসা বাঘাবাড়ি গামী বালুবোঝাই একটি বিকল ট্রাক পাড়কোলা বাসস্ট্যান্ডের দক্ষিণে কাঠালতলা এলাকায় দাড়িয়ে ছিল। বগুড়ার ধুনট থেকে কয়েকজন কাঁচামাল ব্যবসায়ীদের নিয়ে পাবনার বেড়া সিএনবির হাটে যাওয়ার সময় ঘটনাস্থলে পৌছে দাড়িয়ে থাকা বালুবোঝই ট্রাকটিকে পিছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের সামনের অংশ দুমরেমুচরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহত ৫ জনকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর কিছুক্ষণ পর সেখানে কাচামাল ব্যবসায়ী পাশার মৃত্যু হয়।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আমিনুল ইসলাম খান বলেন, আহতদের হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় পাশা খাঁনের মৃত্যু হয়। আহত বিপ্লবকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর