বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাজিপুরের গান্ধাইলে শোকাবহ আগষ্টে উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া

কাজিপুরের গান্ধাইলে শোকাবহ আগষ্টে উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া

কাজিপুরের গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে ১৫-আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩-আগস্ট) সকালে আলোচনা অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত থেকে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি।

এসময় তিনি বলেন, বাঙ্গালী জাতির গৌরবময় ইতিহাসে আগষ্ট মাসটি শোকের চাদরে ঢাকা। কলঙ্কময় ১৫-আগস্টে  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে কিছু বিপথগামী সেনা সদস্য নির্মমভাবে হত্যা করে। যা স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী। বঙ্গবন্ধুকে হারানোর শোক শক্তিতে রূপান্তরিত করে তাঁর কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শে জনসাধারণকে উজ্জীবিত করে উন্নয়নের পথে দুর্বার গতিতে দেশকে এগিয়ে নিতে সক্ষম হয়েছেন। এসময় তিনি চলমান করোনা দুর্যোগ মোকাবেলায় সরকারের টিকা কার্যক্রম সফল করতে সকলকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান। একই সাথে তিনি ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদ, জাতীয় চার নেতা এবং মহান মুক্তিযুদ্ধে শহীদ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা গাজী শাহজামাল, কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক শহিদ সরোয়ার,সহ-প্রচার সম্পাদক শওকত আকবর, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ সহ প্রমুখ।

গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার সহ স্থানীয় নেতাকর্মীরা।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর