বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাংবাদিক হুমায়ুন কবিরের দাফন সম্পন্ন, এমপি জয় এর শোক প্রকাশ

সাংবাদিক হুমায়ুন কবিরের দাফন সম্পন্ন, এমপি জয় এর শোক প্রকাশ

সিরাজগঞ্জ জেলার কাজিপুর প্রতিনিধি, আমিনা মনসুর ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক এবং কাজিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি হুমায়ুন কবির (৫৬)এর দাফন সম্পন্ন হয়েছে।

গত(১১ জুলাই) রবিবার সকাল সাড়ে দশটায় নিজ গ্রাম কাজিপুর উপজেলার আলমপুর মাদ্রাসা মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, আমিনা মনসুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, কাজিপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক আবদুল জলিলসহ অন্যান্য সাংবাদিক, রাজনীতিবিদ ও স্থানীয় গণ্যমান্য বেক্তিবর্গ এবং সকল শ্রেণীপেশার মানুষেরা অংশগ্রহণ করেন । পরে তাকে আলমপুর মাদ্রাসা সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

গত (৮ জুলাই) বৃহস্পতিবার ভোরে হৃদরোগে (স্ট্রক) আক্রান্ত হয়। প্রথমে তার বাড়িতে চিকিৎসা চলে, পরে গত শনিবার (১০জুলাই) দুপুরে সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে ভার্তি করাহয়। এখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য এনায়েতপুরে খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে ক্রমেই তার অবস্থা বেগতিক হলে তাকে দ্রুত আরো উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যায় ঢাকা নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে৭টায় তিনি মৃত্যুবরণকরেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি বেশ কিছুদিন যাবৎ শ্বাসকষ্ট, হার্ড ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। তবে তিনি চিকিৎসারত অবস্থায় বেশ সুস্থ ছিলেন। সাংবাদিক হুমায়ুন কবির স্ত্রী,৩ মেয়ে,১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।

সাংবাদিক হুমায়ুন কবিরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। এক শোকবার্তায় তিনি বলেন, হুমাযূন কবির সাহেব ছিলেন একজন নীতিবান সাংবাদিক ও শিক্ষক। আমার দাদীমা বেগম আমেনা মনসুর নামে প্রতিষ্ঠিত কলেজে তিনি অধ্যাপনা করতেন। তার মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। বিধাতার নিকট তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর