মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়া ও সলঙ্গায়  র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছেন র‍্যাব-১২। রবিবার (৪জুলাই) পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট, টাকা ও মোবাইল ফোনসহ র‍্যাব -১২ তাদেরকে গ্রেপ্তার করেন। 

র‌্যাব-১২ এর  সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান এর নেতৃতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার হাওড়া এলাকার মৃত রিয়াজ আলী ছেলে মো. তৈয়ব আলী (৪৭)। 

তার কাছে থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয়-বিক্রয়ের  কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোনসহ উল্লাপাড়ার হাওড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের  ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের  উল্লাপাড়ায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্য আরেকজন হলেন, সিরাজগঞ্জের  সলঙ্গার ধোপাকান্দি পশ্চিমপাড়া এলাকার আবু বক্কর সরকারের ছেলে জাহিদুল ইসলাম (জাহিদ) এর কাছে থেকে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৪০০ টাকাসহ তাকে হাটিকুমরুল রোডের  ফুটভিলেজ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর পূর্ব উত্তর পাশের শিশু পার্ক থেকে গ্রেপ্তার করা হয়।

তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১),  ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই