শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কাজিপুরে অর্ধশত দূরপাল্লার বাস আটকে দিলো থানা পুলিশ

কাজিপুরে অর্ধশত দূরপাল্লার বাস আটকে দিলো থানা পুলিশ

সরকারী সিদ্ধান্ত অনুযায়ী দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। কিন্তু রাতের আঁধারে উত্তরবঙ্গের কুড়িগ্রাম, নিলফামারী, গাইবান্ধা, নওগা, রংপুর, দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে দূরপাল্লার যানবাহন। কিছুদিন যাবৎ রাজধানী ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বাসগুলো বাইপাস রোড দিয়ে কাজিপুরে প্রবেশ করেছে।

এ দিকে কাজিপুর থানা পুলিশ ওই বাসগুলোকে আটকে দিয়ে উত্তরবঙ্গের দিকে ফেরৎ পাঠাচ্ছে। কিন্তু গত কয়েকদিনে কাজিপুরের প্রবেশ দ্বার সোনামুখীতে প্রায় অর্ধশত বাস অবস্থান করছে। তারা যেকোন মূল্যে রাজধানী ঢাকায় যেতে চায়।

এ ব্যাপারে শিউলী পরিবহনের সুপারভাইজার রশিদ মিয়া জানান, আমাদের যেতে না দিলে এখানেই ঈদ করবো। বাড়িতে খালি হাতে গিয়ে স্ত্রী সন্তানদের কষ্ট দেখতে পারবো না। এ দিকে আটকে দেয়া বাসগুলোতে যাত্রীও ছিলো। তারাও পড়েছে চরম বেকায়দায়। ২ বছর বয়সী সন্তান কোলে নিয়ে মাঠের মধ্যে বসে আছেন এক মা। তিনি এ প্রতিবেদককে বলেন, এখন বাড়ি যাবো তাও পারছি না। ঢাকার দিকেও গাড়ি যেতে দিচ্ছে না।

কি করবো এই ছোট বাচ্চা নিয়ে। এমনি করে বেশ কয়েকজন চালক ও সুপারভাইজারও তাদের ক্ষোভ ও দুঃখ প্রকাশ করেছেন। কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, সরকারী নির্দেশনা মোতাবেক দূর পাল্লার কোন গাড়িই যেতে দেয়া হবে না। যদি উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ আসে তবে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই