বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি গঠন

উল্লাপাড়ায় কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি গঠন

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন ও সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক নির্বাচিত হয়েছেন । উল্লাপাড়ায় দীর্ঘ ১০ বছর পর উপজেলার ইউনিয়ন গুলোর ০২ সেপ্টেম্বর থেকে ত্রী-বার্ষীক কাউন্সিল শুরু হয়েছে । এ লক্ষে গতকাল ১৪ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩ টায় কয়ড়া স্কুল এন্ড কলেজ চত্ত্বরে কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষীক কাউন্সিল অনুষ্ঠিত হয় । কাউন্সিলের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা । তিনি এ কাউন্সিলের উদ্বোধন করেন ।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ন আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত ওসমান, প্রমুখ ।

দ্বিতীয় অধিবেশনে কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় । দলের গঠন্তন্ত্র অনুযায়ী সভাপতি ও সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা নেওয়া হয় । সভাপতি পদে মোঃ হেলাল উদ্দিন এবং সাধারন সম্পাদক পদে মোঃ ওমর ফারুক মনোনয়ন পত্র জমা দেয় । কোনো প্রতিদন্ডী প্রার্থী না থাকায় কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে মোঃ হেলাল উদ্দিন ও সাধারন সম্পাদক হিসাবে মোঃ ওমর ফারিককে ঘোষনা দেওয়া হয় ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর