সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

দীঘি-সিয়ামের নয়া খবর

দীঘি-সিয়ামের নয়া খবর

সংগৃহীত

আসন্ন ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় ছিল অভিনেতা সিয়াম আহমেদের নতুন সিনেমা ‘জংলি’। কিন্তু ঈদের দুই সপ্তাহ আগে নির্মাতা এম. রাহিম জানান, কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে আসছে না সিনেমাটি। কারণ, এখনো শেষ হয়নি ছবির শতভাগ কাজ। ঘূর্ণিঝড় ও তীব্র গরমের প্রভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে সিনেমার শুটিং।

ঈদের রেস থেকে ‘জংলি’ সরে যাওয়ার পরই সিনেমাটি নিয়ে চলছিল নানাবিধ নেতিবাচক আলোচনা। সেই আলোচনা থামাতেই যেন নতুন চমক সামনে আনলেন নির্মাতা। ‘জংলি’ সিনেমায় সিয়ামের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি! যদিও আগে থেকেই এই সিনেমায় বুবলীর নাম প্রকাশ হয়েছিল। তবে বুবলীর সঙ্গে দীঘিও থাকছেন সিয়ামের বিপরীতে।

এ বিষয়ে পরিচালক এম রাহিম বলেন, জংলি সিনেমায় সিয়ামের বিপরীতেই অভিনয় করছেন দীঘি। মূলত চমক দেওয়ার জন্যই নামটি পরে জানানো হচ্ছে। এটির জন্য সে অনেক পরিশ্রম করেছেন, নিজেকে তৈরি করেছেন।

অন্যদিকে সিনেমায় কাজ প্রসঙ্গে দীঘি বলেন, প্রথম পোস্টার প্রকাশ করে যখন জংলি ঘোষণা করা হয়, তখনই ছবিটিতে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হই আমি। এতদিন নিজেকে প্রস্তুত করে তবেই শুটিংয়ে নেমেছি। ঈদের পরপরই সিনেমাটি নিয়ে হলে সবার সঙ্গে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, জংলি সিনেমায় সিয়াম, বুবলী ও দীঘি ছাড়াও আরো অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দিলারা জামান প্রমুখ। আজাদ খানের গল্পে ছবির চিত্রনাট্য করেছেন যৌথভাবে কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান। ছবিটির চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: