মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

ইমরানের সঙ্গে রাজনীতির মাঠে উত্তাপ ছড়াবেন এই মডেলকন্যা

ইমরানের সঙ্গে রাজনীতির মাঠে উত্তাপ ছড়াবেন এই মডেলকন্যা

পাকিস্তানের অতি পরিচিত অভিনেত্রী ও মডেল আজেকা ড্যানিয়েল রাজনীতিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন। তিনি রাজনীতির ময়দানে থাকবেন ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) হয়ে। অভিনেত্রী নিজের টুইটার হ্যান্ডলে এই খবর জানালেন। পিটিআইয়ের সিন্ধ প্রদেশের প্রেসিডেন্ট আলি হায়দার জাইদির সঙ্গে তিনি এক ছবি পোস্ট করেছেন ব্যক্তিগত সোশ্যাল অ্যাকাউন্ট থেকে।

দেশের প্রতি অঙ্গীকার করে আজেকা ক্যাপশনে লেখেন, শেষ পর্যন্ত, দেশের স্বার্থে ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। পিটিআইয়ের সিন্ধের প্রেসিডেন্ট তার দলে আজেকাকে স্বাগত জানিয়েছেন। পিটিআই সিন্ধের প্রেসিডেন্ট আলি হায়দার জাইদি এই অভিনেত্রীর গলায় পিটিআইয়ের পতাকা জড়িয়ে দেন।

অভিনেত্রীকে স্বাগত জানিয়ে টুইটারে জাইদি লেখেন, সাবেক ক্ষমতাসীন দল সম্পর্কে তার দৃষ্টি এবং বোঝাপড়া বিস্ময়কর। আজেকাকে এর আগেও পিটিআই চেয়ারম্যানের পক্ষে শক্ত অবস্থান নিতে দেখা গেছে। এই অভিনেত্রীর ভাষ্য, আমাদের অবশ্যই দেশকে এই জগাখিচুড়ি থেকে বের করে আনতে হবে এবং প্রধানমন্ত্রী ইমরান খানের অধীনে অগ্রগতির পথে ফিরে আসতে হবে।

পাকিস্তানের অন্যতম শীর্ষ অভিনেত্রী ২৭ বছর বয়সী আজেকা। এরই মধ্যে অভিনয় দক্ষতায় প্রশংসা কুড়িয়েছেন তিনি। নূর জাহান, মালাল-ই-ইয়ার, তেরা ঘুম আর হুম সিনেমায় করেছেন প্রধান চরিত্র। অসংখ্য জনপ্রিয় নাটকেও অভিনয় করেছেন তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: