বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাদক কারবারির সঙ্গে নারী পুলিশ কর্মকর্তার প্রেম!

মাদক কারবারির সঙ্গে নারী পুলিশ কর্মকর্তার প্রেম!

প্রেমের সম্পর্ক হার মানায় সবকিছুকে। আর এই সম্পর্ক যদি হয় অপরাধী আর পুলিশের মধ্যে। ঠিক এমনি সিনেমার গল্পকেও হার মানাবে তাদের কাহিনী। ভালোবাসার জন্যই তদন্তকারীর হাত থেকে প্রেমিককে বাঁচালেন তিনি। তরুণী পুলিশ কর্মকর্তার এমন কর্মকাণ্ডে হতবাক হয়ে গেছেন তার সহকর্মীরা। পুলিশের সঙ্গে অপরাধীর এ প্রেমের সম্পর্ক নিয়ে সরগরম নিউইয়র্ক। 

আমেরিকার ব্রঙ্কসে পুলিশ কর্মকর্তা আলিসা বজরকতারেভিচের (৩৩) সঙ্গে এক মাদক কারবারির প্রেম সম্পর্ক রয়েছে। আলিসার প্রেমিকের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছিল। তার গাড়িতে তল্লাশি চালানো হয়। সেই সময় তদন্তকারীদের হাত থেকে প্রেমিককে রক্ষা করেছেন আলিসা। আর এ নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে সে দেশে।

পুলিশকর্মী হওয়ার সুযোগ কাজে লাগিয়ে তদন্ত প্রক্রিয়ায় নাকি আলিসা বাধা দিতেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, আলিসার জন্যই নাকি তার প্রেমিককে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

ঘটনা সূত্রে জানা গেছে, আলিসার প্রেমিককে গ্রেফতারের পরিকল্পনা করেছিল পুলিশ। সেই অনুযায়ী, তার গাড়িতে তল্লাশি চালানোর সিদ্ধান্ত নেন তদন্তকারীরা। গাড়িতে তল্লাশির সময় প্রেমিকের সঙ্গে ছিলেন আলিসাও। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে হম্বিতম্বি শুরু করেন আলিসা। নিজে পুলিশ হওয়ায় তিনি জোর খাটান বলে অভিযোগ উঠেছে। আলিসার সঙ্গে তদন্তকারীদের ঝগড়াও লাগে। কিন্তু শেষ পর্যন্ত আলিসার সঙ্গে পেরে ওঠেননি তদন্তকারীরা। তাই পিছু হটতে হয় তাদের।

মাদক কারবারির সঙ্গে আলিসার প্রেম নিয়ে গত এক বছর ধরেই নিউইয়র্কে পুলিশ মহলে আলোচনা চলছে। আলিসার সহকর্মীরা এই সম্পর্কের কথা জানতেন। আলিসার প্রেমিক মোটেই ভালো মানুষ নন বলে দাবি করেছেন তার সহকর্মীরা। 

এমনকি ওই যুবকের সঙ্গ ছাড়ার জন্য আলিসাকে পরামর্শও দেন তার সহকর্মীরা। কিন্তু সহকর্মীদের কথায় কান দেননি তিনি। কারণ প্রেমে অন্ধ আলিসা।

নিউইয়র্ক পোস্ট সূত্রে জানা যায়, একটি জিমে ওই মাদক কারবারির সঙ্গে আলাপ হয়েছিল আলিসার। সেই আলাপই পরে প্রেমে গড়ায়। ৩৩ বছর বয়সি আলিসা ১১ বছর নিউইয়র্ক পুলিশে কাজ করেছিলেন। গত বছর আলিসাকে ব্রঙ্কস ডাকাত দমন শাখায় বদলি করা হয়েছিল। শহরে যেসব ডাকাতির ঘটনা ঘটে, তার তদন্তে যুক্ত রয়েছেন আলিসা।

পুলিশের দাবি, মাদক কারবারের তদন্ত প্রক্রিয়ার গোপন কথা ফাঁস করছেন আলিসা। অনেক ক্ষেত্রেই তদন্ত প্রক্রিয়াকে তিনি প্রভাবিত করছেন। তার প্রেমিক মাদক কারবারি নন বলে বারবার দাবি করেছেন আলিসা। 

পুলিশের অভিযোগ, নিজের প্রেমিককে বাঁচানোর চেষ্টা করছেন আলিসা। আলিসার প্রেমিককে এখনো গ্রেফতার করেনি পুলিশ। তার নামও প্রকাশ করা হয়নি। তবে তাকে নজরে নজরে রেখেছেন তদন্তকারীরা। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর