শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বসের ওপর রেগে কোটি টাকার সম্পত্তি পুড়িয়ে দিলেন নারী কর্মী!

বসের ওপর রেগে কোটি টাকার সম্পত্তি পুড়িয়ে দিলেন নারী কর্মী!

বসের ওপর রেগে তেলের ডিপোতে আগুন দিয়েছেন এক নারী কর্মী। এতে কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে। অ্যান শ্রিয়া (৩৮) নামে ওই কর্মীকে আটকের পর পুলিশ আগুন দেয়ার ঘটনায় এমন তথ্য পেয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম উইয়ন নিউজের প্রতিবেদনে বলা হয়, থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোয় কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই তার ওপর মেজাজ দেখাতেন বস। প্রতিদিন বসের ধমক আর বকা খেয়ে শ্রিয়ার প্রাণ ওষ্ঠাগত।

গত ২৯ নভেম্বরও ছিল তেমনই একটি দিন। সকালে অফিসে ঢুকেই বসের ধমক শুনে মনটা ক্ষিপ্ত হয়ে যায় শ্রিয়ার। দুপুরের বিশ্রামের পর কাজে ফিরে খেলেন ফের এক দফা ধমক। এতেই ভাঙে শ্রিয়ার ধৈর্যের বাঁধ।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাকে অবসন্ন অবস্থায় হাঁটতে হাঁটতে ফিরে আসতে দেখা যায়। মিনিট দুয়েকের মধ্যেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ আর আগুনের লেলিহান শিখা। আগুনের দাপট এমনই যে, গোটা প্রদেশ থেকে আকাশে তাকালেই দেখা যাচ্ছিল আগুনের ধোঁয়া।

ফায়ার সার্ভিসের ৪০টি ইউনিট দু’দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকারও বেশি। এ ঘটনায় পুলিশ শ্রিয়াকে গ্রেফতার করেছে। আর জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করে শ্রিয়া বলেন, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তা তিনি ছুড়ে দেন তেলের ওপর। তারপর অগ্নিকাণ্ডটি ঘটে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই