শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

শাকিব খানের বিয়ে প্রসঙ্গে নিজের মতামত জানালেন অপু বিশ্বাস

শাকিব খানের বিয়ে প্রসঙ্গে নিজের মতামত জানালেন অপু বিশ্বাস

সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। অন্যদিকে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। একসঙ্গে তারা অভিনয় করেছেন ৭২টি সিনেমায়। অভিনয় করতে গিয়েই তাদের প্রেম, বিয়ে এবং বিচ্ছেদ। কিছুদিন আগেই শাকিব খান সংবাদের শিরোনাম হয়েছিলেন তৃতীয় বিয়ে নিয়ে। একাধিক গণমাধ্যমে খবর আসে, শাকিব খানকে তার পরিবার আবারও বিয়ে দেবেন শিগগিরই। শুধু তাই নয়, পাত্রী নাকি একজন চিকিৎসক। সে বিষয়ে শাকিবের সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস এবং বুবলী কিছু বলেননি।

তবে এবার একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে হাজির হয়ে এই বিষয়ে কথা বলেছেন অপু বিশ্বাস। অনুষ্ঠানটিতে আরো উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা সজল। সেখানে সজলের বিয়ে প্রসঙ্গে কথা উঠলে অপু বেশ খুনসুটিতে মেতে ওঠেন। অনুষ্ঠানটির এক পর্যায়ে শাকিব খানের নতুন বিয়ের বিষয়ে অপু বিশ্বাসকে প্রশ্ন করেন উপস্থাপক। অপু বিশ্বাস জবাবে বলেন, শাকিবের বিয়ের বিষয়টি তো আমার মুখ থেকে আসেনি। এটা এসেছে অন্য কারও মুখ থেকে। ফলে এটা নিয়ে তারাই ভালো মন্তব্য করতে পারবেন। যেহেতু একটি অন্য কারো মন্তব্য সেহেতু এটি নিয়ে কথা বলা আমার পক্ষে সম্ভব নয়।

অপু সেই অনুষ্ঠানে নিজের বিতর্ক নিয়েও কথা বলেন। সামাজিক মাধ্যমে তাকে নিয়ে এতো ধরনের আলোচনা-সমালোচনা, ট্রল, বিতর্ক তিনি কীভাবে সামলান জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, নেগেটিভিটি মানেই আকর্ষণ। এজন্যই সবাই নেতিবাচক কোন বিষয় পেলে সেটি নিয়ে বেশি মাতামাতি করে। কিন্তু আমি ক্যামেরার সামনেই বিনোদন সাংবাদিকদের ধন্যবাদ দিতে চাই। আমি জীবনে তাদের জন্য কিছুই করতে পারিনি। তারপরও তারা আমাকে অত্যন্ত পছন্দ করেন। ফলে তারা আমার বিষয়গুলো যত্নের সঙ্গে ডিল করেন। আমি নিজে যে কোন পরিস্থিতিতেই সত্যের পক্ষে থাকি।

এবারের ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’।মুক্তির পর থেকেই প্রশংসা পাচ্ছেন শাকিব খান। অন্যদিকে বছর শুরুতে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘ট্র্যাপ’। এরপর আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি এই নায়িকাকে। গত বছর ‘লাল শাড়ি’ সিনেমা দিয়ে প্রযোজক হিসেবেও নতুন সূচনা করেছেন অপু বিশ্বাস।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: