সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

বড় পর্দায় অভিনয় নিয়ে যা বলছেন জোভান

বড় পর্দায় অভিনয় নিয়ে যা বলছেন জোভান

সংগৃহীত

ছোটপর্দার নিয়মিত মুখ ফারহান আহমেদ জোভান। একাধিক জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি। ঈদ কিংবা যেকোনো উৎসব কেন্দ্র করেই এই অভিনেতার ব্যস্ততা বেড়ে যায়। এক দশকের বেশি সময় ধরে নাটকে অভিনয় করছেন তিনি। তার ভক্তরা সিনেমা নিয়ে প্রায় প্রশ্ন করে তাকে। বর্তমানে নাটকের কাজেই ব্যস্ত সময় কাটছে জোভানের। এবার বড় পর্দায় অভিনয় করা প্রসঙ্গে বললেন অভিনেতা।

বেসরকারি চ্যানেল দেশ টিভিকে দেওয়া সাক্ষাৎকারে ক্যারিয়ার নিয়ে পরিকল্পনার কথা বলেন জোভান। তিনি বলেন, আমি নাটক করে যাচ্ছি, নাটক করব। বর্তমানে নাটকের যে অবস্থা, সেটি আগের চেয়ে অনেক ভালো। বাজেট অনেক বেড়েছে। ক্যানভাসটা বড় হয়েছে। এখন অনেক বড় পরিসরে গল্পগুলো বলতে পারি দর্শকদের। গত দুই বছরে আমি নিজে ৭ থেকে ১০ দিন শুটিং করেও একটা নাটকের কাজ করেছি। তিনটা গান বানানো হয়েছে। নাটকের ক্ষেত্রে এটা ইতিবাচক দিক। আমার ভালোবাসার জায়গা নাটক।

ক্যারিয়ারের শুরু করেন জোভান মডেলিং দিয়ে। এরপর নাটকে নাম লেখান। নাটকের বাইরে অন্য কোনো প্ল্যাটফর্ম বা বড় পর্দায় দেখা যায়নি তাকে। সিনেমায় অভিনয় করা প্রসঙ্গে জানতে চাইলে জোভান বলেন, সিনেমায় আসার চিন্তা আপাতত নেই। সিনেমায় আসছি না। এটা আমার ব্যক্তিগত পছন্দ। বড় পর্দা নিয়ে এখন চিন্তা করছি না। আমি পুরোপুরি নাটকে মনোযোগ দিতে চাই। এখানে ১১ বছর চলছে আমার। এটা আমার কাছে অনেক বড় একটা ব্যাপার। দর্শকদের বলব, ভুলত্রুটি নিয়েই মানুষ। কোনো কারণে তারা দুঃখ পেয়ে থাকলে আমি আন্তরিকভাবে দুঃখিত।

চলতি বছরের শুরুতে জীবনে নতুন অধ্যায় শুরু করেছেন জোভান। হঠাৎ করেই বিয়ে করেন এই তারকা। জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তার বাড়ি পুরান ঢাকায়। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: