সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

চাঁদরাতে বড় চমকের আভাস অর্ণবের

চাঁদরাতে বড় চমকের আভাস অর্ণবের

সংগৃহীত

বাংলা গানকে ছড়িয়ে দিতে দুই বছর আগে বাংলাদেশে যাত্রা করেছিল মিউজিক্যাল ফ্র্যাঞ্চাইজি ‘কোক স্টুডিও’। এরই মধ্যে দুটি সিজন হয়েছে কোক স্টুডিও বাংলার। চলছে সিজন থ্রি। ঈদ কেন্দ্র করে কোক স্টুডিও বাংলায় নতুন চমক আছে কিনা এ নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেন সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব।

স্পষ্ট করে কিছু না জানালেন এই সংগীতশিল্পী জানান, ঈদের আমেজ বাড়াতে চাঁদ রাতে জনপ্রিয় শিল্পীর সঙ্গে গান নিয়ে আসছেন দেশের আরেক জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। তবে এখনই রহস্য ভাঙতে চাইছেন না অর্ণব। অনেকটা ক্লু দিয়ে দর্শক ও ভক্তদের আগাম জানালেন বড় কোনো ধামাকা আসতে চলেছে এবারের ঈদে।

নতুন গান প্রসঙ্গে অর্ণব বলেন, খুবই জনপ্রিয় একটা গান। সেই সঙ্গে আমাদের জনপ্রিয় ও সবচেয়ে প্রিয় একজন কণ্ঠশিল্পী। এর বেশি এখনই কিছু বলা যাবে না। অর্ণব আরো বলেন, এ বিষয়ে আমি আর কিছুই বলতে পারব না। উনি অনেক আগে গানটি গেয়েছিলেন, এখন আবারো নতুন করে গাইছেন। এ গানটাও রিলিজ পাওয়া ‘অবাক ভালোবাসা’-র মতো পুরোনো গান। ক্লাসিক গান এমনকি টাইমলেস গানও বলা যায় এ গানকে। গানটির মুক্তি প্রসঙ্গে অর্ণব বলেন, কাজ প্রায় শেষের পথে। মিক্সিং ও মাস্টারিংয়ের কাজ চলছে। আশা করছি, চাঁদরাতেই গানটা রিলিজ পাবে।

‘তাঁতী’ শিরোনামের গানের মধ্য দিয়ে গত ১৩ এপ্রিল কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন শুরু হয়। গানটি বাংলাদেশের তাঁতিদের গল্প বলে। যা পরিবেশন করেছেন সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব, গঞ্জের আলী এবং লুইস অ্যান্থনি, যিনি ওলি বয় নামেই অধিক পরিচিত। শতরূপা ঠাকুরতা রায়, গঞ্জের আলী এবং লুইস অ্যান্থনি’র লেখা এই গান প্রযোজনা করেছেন তৃতীয় সিজনের মিউজিক কিউরেটর শায়ান চৌধুরী অর্ণব।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: