সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

এবার ইধিকায় ‘বরবাদ’ শাকিব

এবার ইধিকায় ‘বরবাদ’ শাকিব

সংগৃহীত

‘প্রিয়তমা’ সিনেমার মাধ্যমে নিজেকে নতুন করে দর্শকের সামনে উপস্থাপন করেছেন শাকিব খান। অন্যদিকে ইধিকা পালের বড়পর্দায় ক্যারিয়ার শুরু হয়েছে ছবিটি দিয়ে। এরপর দুজনেই ব্যস্ত। তবে আলাদাভাবে।

দিন দুয়েক আগে শোনা যায় ফের শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন ইধিকা। পরিচালনায় থাকছেন নাট্য নির্মাতা মেহেদী হাসান হৃদয়। এবার জানা গেল শাকিব-ইধিকা জুটির পরবর্তী ছবির নাম ‘বরবাদ’। সংবাদমাধ্যমকে একাধিক সূত্র নিশ্চিত করেছে খবরটি।

সূত্রের দেওয়া তথ্য অনুযায়ী, সেপ্টেম্বর থেকে ভারতের রামুজিতে শুরু হবে শুটিং। শাকিব-ইধিকা ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন মিশা সওদাগর।

তবে সিনেমাটি নিয়ে এখনই বিস্তারিত বলতে চাননি সংশ্লিষ্টরা। তাই পাওয়া যায়নি কোনো মন্তব্য। জানা গেছে, এ বছরই সিনেমা মুক্তির পরিকল্পনা করে রেখেছেন পরিচালক।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে শাকিবের ঈদের সিনেমা ‘তুফান’। দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করেছেন রায়হান রাফী।

দেবের সঙ্গে ‘খাদান’ ছবিতে দেখা যাবে ইধিকাকে। পরিচালকের আসনে বসছেন সুজিত দত্ত। দেবের প্রযোজনা সংস্থা ও সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথভাবে পরিচালনা করবে। এছাড়া ঢালিউডের ‘কবি’ সিনেমায় ইধিকা জুটি বেঁধেছেন শরিফুল রাজের সঙ্গে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: