শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

১০ বছরের ছোট প্রেমিকাকে বিয়ে করলেন রণদীপ

১০ বছরের ছোট প্রেমিকাকে বিয়ে করলেন রণদীপ

সংগৃহীত

দশ বছরের ছোট প্রেমিকা লিন লাইশরামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। বুধবার (২৯ নভেম্বর) মণিপুর রাজ্যের ইম্ফলে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ইম্পলের চুমথাং শানাপুং রিসোর্টে বসেছিল রণদীপ-লিনের বিয়ের আসর। খুবই ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তারা। মেইতেই আচার মেনে বিয়ে সম্পন্ন হয়। এসময় দুই পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

রণদীপ হুদা ও লিন বিয়ের ছবি নিজেদের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাতে দেখা যায়, রণদীপের পরনে সাদা রঙের পাঞ্জাবি। তার ওপরে জড়ানো একই রঙের শাল। ক্যাপশনে রণদীপ হুদা লিখেন, ‘আজ থেকে আমরা এক।’

অন্যদিকে মণিপুরি রীতি মেনেই কনে সাজেন লিন। তার পোশাকের বিষয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, কনে লিন পরেছিলেন পোটলোই বা পোলোই এবং একটি নলাকার স্কার্ট; যা মোটা কাপড় ও বাঁশ দিয়ে তৈরি। এর সঙ্গে গহনায় সাজেন তিনি।

মণিপুরি রীতি-নীতির সঙ্গে পরিচিত নন ৪৭ বছর বয়সী রণদীপ হুদা। বিয়ের আগে অনুভূতি ব্যক্ত করে তিনি বলেন, ‘খুব ভালো লাগছে। আমি অনুভব করেছি, কনের ঐতিহ্য মেনে বিয়ে করাই সম্মানজনক। আমি শুনেছি, মেইতেই রীতিতে প্রেমের বিয়ের ক্ষেত্রে বরকে অনেকক্ষণ অপেক্ষা করতে হয়। আমি আমার জীবন সঙ্গীর সংস্কৃতি অনুভব করতে চাই; এজন্য এখানে এসেছি।’

গত বছরের মার্চে সংবাদমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়েছিল, মডেল-অভিনেত্রী লিন লাইশরামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণদীপ। গত আট মাস ধরে একসঙ্গে থাকছেন তারা। তাদের ঘনিষ্ঠ বন্ধুরাও বিষয়টি জানেন। এ নিয়ে কোনো লুকোচুরি করছেন না তারা।

ভারতের মণিপুরের মেয়ে লিন লাইশরাম। ‘ওম শান্তি ওম’, ‘রেঙ্গুন’, ‘ম্যারি কম’ সিনেমায় অভিনয় করেছেন ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী। মডেল হিসেবেও তার খ্যাতি রয়েছে।

‘হাইওয়ে’, ‘সর্বজিৎ’, ‘কিক’, ‘জান্নাত টু’, ‘জিসম টু’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন রণদীপ হুদা। ২০১০ সালে অভিনেত্রী নীতু চন্দ্রার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেতা। তবে সেই সম্পর্ক টিকেছিল মাত্র তিন বছর। এরও আগে অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে রণদীপের প্রেমের গুঞ্জন শোনা যায়।

সূত্র: ডেইলি বাংলাদেশ