মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

দুর্ধর্ষ মিশনে অক্ষয় কুমার, ট্রেলার প্রকাশ

দুর্ধর্ষ মিশনে অক্ষয় কুমার, ট্রেলার প্রকাশ

অক্ষয় কুমারের আসন্ন চলচ্চিত্র ‘মিশন রানিগঞ্জ’-এর ট্রেলার প্রকাশ হয়েছে। মিশন রানিগঞ্জ শিরোনামের চলচ্চিত্রটি কয়লা খনিতে আটকে থাকা অসহায় খনি শ্রমিকদের জীবন বাঁচাতে একজন ব্যক্তির দুর্দান্ত এক মিশনের গল্প বলবে। এতে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া।

ট্রেলারে ভয়াবহ এক দুর্ঘটনার চিত্র ফুটে উঠেছে। ট্রেলারে দেখা যায়, মাটির নিচে একটি কয়লা খনি ধসে পড়ে। খনিতে কাজ করা শ্রমিকদের একটি দল আটকা পড়ে যায়। তাদের জীবন বাঁচাতে অক্ষয় কুমার (ইঞ্জিনিয়ার) একটি উদ্ধার অভিযান শুরু করার জন্য প্রস্তুতি নেন। সিনেমাটিতে তিনি একজন শিখ ইঞ্জিনিয়ারের চরিত্রে অভিনয় করেছেন, যে আটকে পড়া শ্রমিকদের জীবন বাঁচাতে সর্বোচ্চ ঝুঁকি নিতেও প্রস্তুত। এমনই এক টানটান উত্তেজনাকর আবহ নিয়ে এগিয়েছে সিনেমার গল্প। 

‘মিশন রানিগঞ্জ’ প্রয়াত যশবন্ত সিং গিল-এর জীবনের সত্য ঘটনার উপর ভিত্তি করে তৈরি, যিনি ভারতের প্রথম সফল কয়লা খনি উদ্ধার অভিযানের নেতৃত্ব দিয়েছিলেন। 

সিনেমাটি ৬ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সম্প্রতি নির্মাতারা সিনেমাটির ‘জলসা ২.০’ ট্র্যাকটি উন্মোচন করেছেন যা ভক্তদের কাছ থেকে ভাল সাড়া পেয়েছে। এর গান ও কথা লিখেছেন সতিন্দর সারতাজ। পাঞ্জাবি পোশাকে সেজেছেন অক্ষয় ও পরিণীতি। এই জুটিকে আকর্ষণীয় দেশি বিটে ভাংড়া নাচতে দেখা যায় গানটিতে।

টিনু সুরেশ দেশাই পরিচালিত এবং বাশু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ এবং অজয় কাপুর প্রযোজিত ‘মিশন রানিগঞ্জ’-এ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। এর আগে ক্রাইম থ্রিলার ‘রুস্তম’-এ পরিচালক টিনু সুরেশ দেশাইয়ের সাথে কাজ করেছিলেন অক্ষয়। সিনেমাটির জন্য প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পান অক্ষয় কুমার।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: