মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

গ্যাঞ্জামের গল্প নিয়ে আসছে ‘ফিমেল ৩’

গ্যাঞ্জামের গল্প নিয়ে আসছে ‘ফিমেল ৩’

ব্যাটারি গলিতে আর আগের মতো গ্যাঞ্জাম নেই। এলাকায় ঘটে যাওয়া দুটো বড় ঘটনা থেকে শিক্ষা নিয়ে সবাই সিদ্ধান্ত নিয়েছে ফিমেল (নারী) নিয়ে তারা আর কোনো ঝামেলায় জড়াবে না। বিয়ে করে সংসারী হওয়ার সিদ্ধান্ত নেয় এতিম আকবর ও কুত্তা মিজান। কিন্তু এখান থেকেই ঝামেলা শুরু হয়।

এতিম আকবর চায় কুত্তা মিজানের আগে বিয়ে করতে, অন্যদিকে কুত্তা মিজান চায় এতিম আকবরের আগে বিয়ে করে দেখিয়ে দিতে। তাদের দুজনের প্রতিযোগিতার কারণে ঘটক শিবলু বিপাকে পড়ে যায়। ব্যাটারি গলিতে ঘটতে থাকে নানা রকম মজার ঘটনা। এরকম একটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘ফিমেল ৩’।

‘ফিমেল’ ও ‘ফিমেল ২’-এর সফলতার ধারাবাহিকতায় ‘ফিমেল ৩’ নির্মাণ করছেন জনপ্রিয় নাট্য পরিচালক কাজল আরেফিন অমি। এতে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলু সহ আরো অনেকে।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বঙ্গ-এর ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি মুক্তি পাবে। বর্তমানে ‘ফিমেল ৩’-এর শুটিং চলছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বঙ্গ।

সিরিয়াল থেকে খণ্ড নাটক, সবকিছু সিক্যুয়ালে বানালে অনেকটা রিস্ক নিতে হয়! এদিক থেকে জুড়ি নেই অমির। তার প্রতিটি সিক্যুয়াল দুর্দান্তভাবে সফল হয়েছে। ‘ফিমেল’র নতুন সিক্যুয়ালে প্রসঙ্গে তিনি বলেন, দর্শক বেশি চাইলে আমি সেই গল্প নিয়ে ভাবি। এনার্জি নিয়ে গল্প তৈরি করতে গিয়ে নিজে বেশি মজা পেলে সেই কাজটি করি। ‘ফিমেল ৩’ গল্প নিয়ে আমি নিজে কনভিন্সড। এজন্য কাজটি করতে যাচ্ছি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: