শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

থানায় গেলেন শাকিব, মামলা নিল না পুলিশ

থানায় গেলেন শাকিব, মামলা নিল না পুলিশ

শনিবার, রাত ১১টায় গুলশান থানায় হাজির হলেন অভিনেতা শাকিব খান। এই মুহূর্তে টক অব দ্যা টাউন তিনি। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তারই ছবির প্রযোজক রহমত উল্ল্যাহ। এবার সেই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা করতেই থানায় গেলেন, কিন্তু তার অভিযোগ নেয়া হলো না।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরমান আলি বলেন, আপনি যে ধরনের অভিযোগ করতে এসেছেন, তা থানায় নয় আদালতে করতে হবে। তাই আমি মামলা নিতে পারব না। এই কারণে যদি আপনি আমার বিরুদ্ধে অভিযোগ জানাতে চান, জানাতে পারেন।

এত কথার পরও রাত ১২টা পর্যন্ত থানাতেই অপেক্ষা করেন নায়ক। সঙ্গে ছিলেন তার আইনজীবী খায়রুল হাসান। তিনি বলেন, যেহেতু আমাদের বিষয়টা ছিল চাঁদাবাজির দণ্ডবিধির ৩৮৫ ধারায় এবং যেটা সাধারণত রুজু করা হয় থানায়, তাই আমরা সেই অনুযায়ী থানায় অভিযোগ রুজু করতে গেলাম। কিন্তু ওসি সাহেব কী অদৃশ্য কারণে আমাদের অভিযোগ আমলে নেননি এটা আমরা জানি না। থানায় অভিযোগ না নিয়ে উনি আমাদের পরামর্শ দিচ্ছেন আমরা যেন আদালতে মামলা করি।

অন্যদিকে, শাকিব খান বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। রহমত আসলে এই ছবির প্রযোজকই নয়। ‘অপারেশন অগ্নিপথ’ ছবিটির আসল প্রযোজক হলেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। চুক্তিপত্রেও তাই লেখা আছে। আমি এই ভূয়া প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।

প্রসঙ্গত, বৃহস্পতিবার শাকিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রযোজক রহমত। তার দাবি, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ছবির শুটিংয়ের সময় ছবির মহিলা সহ-প্রযোজককে ধর্ষণ করেন নায়ক। তারপর পালিয়ে আসেন সেখান থেকে। যদিও সেই অভিযোগ মানতে নারাজ নায়ক।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই