শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

অস্কারে দর্শকদের মন জয় করলেন দীপিকা পাডুকোন

অস্কারে দর্শকদের মন জয় করলেন দীপিকা পাডুকোন

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাডুকোন। কান চলচ্চিত্র উৎসবের পর এবার অস্কারের মঞ্চে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। এবছর অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে ছিলেন এই অভিনেত্রী। আর তার কালো পোশাকের ঝলকে মুগ্ধ দর্শক।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, যেকোনও বড় অনুষ্ঠানের আগেই দীপিকা কী পরবেন, সেই নিয়ে জল্পনা শুরু হয়ে যায় বেশ কয়েক দিন আগে থেকেই। এবারও  এর ব্যতিক্রম হয়নি। দীপিকা প্রতিবারের মতো এবারও নিজের ভক্ত - অনুরাগীদের নিরাশ করেননি। তাই তো অস্কারের অনুষ্ঠানে যাওয়ার আগেই ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন নিজের ‘আউটফিট অফ দ্য ডে’।

দীপিকার পরনে লুই ভিতোঁর কালো রঙের বল গাউন, হাতে কালো গ্লাভস। গলায় কার্টিয়ার সংস্থার হিরের নেকলেসের সঙ্গে পোখরাজের লকেট। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। খোলা চুল নয়, মেসি বানেই দীপিকার সাজ ছিল অনন‌্য! খুব বেশি চড়া মেকআপ নয়, হালকা বেস, ন্যুড লিপস্টিক আর উইঙ্গড আইলাইনার দিয়েই দীপিকা সেরেছেন সন্ধ্যার সাজ! তার চেহারায় ছিল ঠিক যেনো আশির দশকের হলিউডের অভিনেত্রীর নজরকাড়া বেশ।

অস্কারের মঞ্চে দীপিকা উঠলেন রাজামৌলির ছবি ‘আরআরআর’ এর ‘নাটু নাটু’ গানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিতে। মুখে হাসি আর ‘নাটু নাটু’ গানের অগাধ প্রশংসা! দীপিকা মঞ্চে উঠতেই দর্শকের করতালি জানান দেয় কেবল ভারতেই নয়, বিদেশের মাটিতেও অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই