শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা উরফি জাভেদ?

বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা উরফি জাভেদ?

খোলামেলা পোশাকে নায়িকার স্ফীত উদর উঁকি দিচ্ছে, এমন কানাঘুষো নেটমাধ্যমে শুরু হতেই মুখ খুললেন অভিনেত্রী। নিজেই ঘোষণা করলেন তিনি ‘অন্তঃসত্ত্বা’!

উন্মুক্ত পোশাকে ছবি পোস্ট করে ফ্যাশন দুনিয়ায় খ্যাতি পেয়েছেন উরফি। বলিউডে হামেশাই চর্চায় থাকে উরফির সাজপোশাক। তবে এ বার কি বিয়ের আগেই মা হওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই শৌখিনী?

সব জল্পনার সূত্রপাত উরফির ইনস্টাগ্রামে রবিবারের ভিডিও পোস্টটি ঘিরে। উরফির পরনে ছিল সাদা অন্তর্বাস, বাইরে দিয়ে সাদা ‘নুডল্‌স’-এর মতো শক্ত এক আবরণে নিজেকে জড়িয়ে রেখেছেন অভিনেত্রী। তবে খোলামেলা অদ্ভুত পোশাকের পাশাপাশি এই ভিডিয়ো নিয়ে শোরগোল শুরু হয় অন্য কারণে। উরফির ছিপছিপে শরীর সকলেই দেখেছে, তবে এই নির্দিষ্ট পোস্টে উরফির পেটটি বেশ স্ফীত দেখাচ্ছিল। যা দেখে অনেকেই লেখেন, ‘এ কী দেখলাম! উরফি অন্তঃসত্ত্বা নাকি?’ কয়েক জন তো রীতিমতো ঘোষণাই করে দেন, ‘মা হতে চলেছেন উরফি জাভেদ।’

চারদিকে হইচই শুরু হতে সত্যিটা অবশেষে নিজেই খোলাসা করলেন উরফি। তবে সোজা কথার মানুষ মোটেই নন উরফি। তাই তো নেটিজ়েনদের মোক্ষম জবাব দিতে ইনস্টাগ্রাম স্টোরিতে ফের নিজের ফোলা পেটের ছবি আপলোড করেন তিনি। সঙ্গে লেখেন, ‘ঋতুস্রাবের প্রথম দিনে আমি শুটটা করেছিলাম। সেই কারণেই আমার পেটে গ্যাস হয়েছিল। তাই আমাকে ‘সেমি-প্রেগন্যান্ট’ দেখাচ্ছিল।’ উরফি আরও লেখেন, ‘নিজের শরীর নিয়ে এত ভেব না! মেয়েদের পেট সমান হতে হবে এটা একটা ভুল ধারণা।’

বর্তমানে উরফি কারও সঙ্গে সম্পর্কে নেই। তবে একটা সময় অভিনেতা পরশ কালনাওয়াতের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন অভিনেত্রী। তবে তাদের সম্পর্ক খুব বেশি দিন স্থায়ী হয়নি। উরফিকে নিয়ে সমালোচনা যতই হোক না কেন, নিন্দুকদের মুখ বন্ধ করে কীভাবে সংবাদ শিরোনামে থাকতে হয় তা ভাল ভাবেই জানেন উরফি জাভেদ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই