শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাইমন-বুবলির গায়ে হলুদ, আগামী ২৫ তারিখ বিয়ে!

সাইমন-বুবলির গায়ে হলুদ, আগামী ২৫ তারিখ বিয়ে!

সব সময়ই তারকাদের বিয়ে সংসার আর ব্যক্তিজীবন ভক্তদের পুলকিত করে। তাদের চলাফেরা, পোশাক পরিচ্ছেদ থেকে শুরু করে সবকিছুই ফলোআপ করেন তারা। আবার কখনো কখনো নিজের পছন্দের তারকার সঙ্গে নিজেকেও নিয়ে যায় তারকা বনে। এমন ভক্ত অনেক আছে নায়ক সাইমন সাদিক আর বুবলীর।

তাদের খাওয়া-দাওয়া থেকে শুরু করে লাইফস্টাইল পর্যন্ত ফলো করতে দেখা গেছে অনেককে। সেখানে নিজের পছন্দের তারকাদের বিয়ের খবরে চমকে উঠবারই কথা।

সাইমন-বুবলীর গায়েহলুদ; আগামী ২৫ তারিখে বিয়ে! এমন শিরোনামে চমকে ওঠার কোন কারণ নেই। এই তারকাদের বাস্তবে বিয়ে না হলেও পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়েহলুদের ছবি প্রকাশ করেছেন পরিচালক জসিমউদ্দিন জাকির। সেখানে লিখেছেন, ‘মায়া: দ্য লাভ’ ডে-১৫।

এই পরিচালক মুঠোফোনে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। তিনি বলেন, সাইমন সাদিক আর নায়িকা বুবলীর গায়েহলুদের অনুষ্ঠান করছেন। আগামী ২৫ তারিখে দু’জনের বিয়ে দেবেন। এ ছাড়া বাকি আরো কিছু চমক রাখবেন। তা আপাতত জানাতে চাচ্ছেন না। এমনকি একইভাবে নায়ক রোশনের সঙ্গেও হতে পারে বলে জানান। সেটি দেখার জন্য দর্শকদের অবশ্যই হল এ যেতে হবে।

এই পরিচালক জানায়, কি হবে জানি না। গল্প লিখছি আর শুটিং করছি। এটি শেষ লটের কাজ। আগামী বছরে ছবিটি হল এ মুক্তি দিবার পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।

বাস্তব জীবনে এই দুই তারকারই সংসার আছে। নায়ক সাইমন সাদিকের ঘরে দুই দুটি ছেলে সন্তান থাকলেও বুবলীর ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। নাম ‘বীর’। বাবাও বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। সেটিও এরইমধ্যে সবার জানা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক