শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রণবীর-দীপিকার বিচ্ছেদ গুঞ্জন, যা বললেন অভিনেতা

রণবীর-দীপিকার বিচ্ছেদ গুঞ্জন, যা বললেন অভিনেতা

বলিপাড়ায় জোর গুঞ্জন, ভাঙতে চলেছে রণবীর-দীপিকার সুখের সংসার। কয়েকদিন আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন দীপিকা। এর পরপরই এমন গুঞ্জনে বিস্মিত অনেকেই।

গুঞ্জনের শুরু একটি টুইটকে ঘিরে। স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক এবং আন্তর্জাতিক সেন্সর বোর্ডের সদস্য উমেইর সন্ধু টুইট করেন, 'দীপিকা এবং রণবীরের মধ্যে কিছু একটা সমস্যা চলছে।' ব্যাস, চারদিকে আগুনের মতো ছড়িয়ে পড়ে তা। কেউ বিশ্বাস করেন, কেউ আবার টুইটের নিন্দা করেন।

রণবীর-দীপিকা জুটির বিয়ে হয়েছে চার বছর হতে চলল। বলিউডে যে কয়টা সুখী দম্পতি রয়েছেন, তাদের মধ্যে তারা অন্যতম। তবে ইদানিং নাকি তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। ছাড়াছাড়ির মতো তিক্ত পর্যায়ে চলে গিয়েছেন তারা।

বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন স্বয়ং রণবীর সিং। গুঞ্জন উড়িয়ে দিয়ে তিনি বলেন, ‘আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করব।’ এই ধরনের জল্পনা যে ভিত্তিহীন, সে কথাও স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছেন রণবীর।

তবে এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি দীপিকা। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন দীপিকা। ওই ছবিতে তার আঙুলে বিয়ের আংটি ছিল না। সাধারণত তাকে কখনো বিয়ের আংটি খুলতে দেখা যায় না। তাই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন ভক্ত-অনুরাগীরা।

পরিচালক সঞ্জয় লীলা বানশালির ‘রামলীলা’ সিনেমায় প্রথম রণবীর-দীপিকার রসায়নে মজেছিল সিনে দুনিয়া। এরপর ওই পরিচালকেরই ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ সিনেমায় দেখা গিয়েছিল এই জুটিকে। এই তিন সিনেমার হাত ধরে বিপুল জনপ্রিয়তা পান তারা। শেষবার রণবীর-দীপিকাকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘৮৩’ সিনেমায়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই