শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বুকের ঘাম বিক্রি করে অভিনেত্রীর কোটি টাকা আয়

বুকের ঘাম বিক্রি করে অভিনেত্রীর কোটি টাকা আয়

সূর্যের প্রখর রোদে বসে রয়েছেন লাস্যময়ী অভিনেত্রী। তার পুরো শরীর ঘামে ভিজে যাচ্ছে। কিন্তু, এটাই তার পেশা। এভাবেই তিনি প্রতিদিন ঘামেন এবং সেই ঘাম বোতলে ভরে অনলাইনে বিক্রি করেন।

জানা গেছে, তিনি একদিনে প্রায় ১০ বোতল বুকের ঘাম বিক্রি করেন। সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল তার বুকের ঘামের চাহিদা থাকলেও, তিনি তার জোগান দিতে পারছেন না। নেটিজেনদের মাথায় হাত ওই অভিনেত্রীর কথা জানতে পেরে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছেন ওই অভিনেত্রী।

নিউ ইয়র্কের স্টিফেন মাত্তা নামের এই অভিনেত্রী নিজেই জানিয়েছেন তার এই পেশার কথা। তার ইন্সটাগ্রামের অনেক ভিডিও রয়েছে, যেখানে তিনি নিজেই বুকের ঘাম বোতলে ভরে বিক্রি করার কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন যে, এই কাজের জন্য প্রতিদিন তিনি প্রায় ১৫ মিনিট প্রখর রোদের মধ্যে বসে থাকেন। এরপর তার বুকের ঘাম বোতলে ভরে রাখেন। সেই ঘাম বিক্রি করেই প্রতিদিন তাঁর প্রায় লাখ টাকার উপরে আয় হয়।

এর আগেও স্টিফেন মাত্তা  ভাইরাল হয়েছিলেন নিজের বাতকর্ম বিক্রি করার জন্য। তখনও তিনি নিজের বাতকর্ম বোতলে ভরে অনেক দামে বিক্রি করতেন। কিন্তু, সেই কাজ করার ফলে তাঁর শরীর খারাপ হয়ে যায়। বুকে ব্যাথার সৃষ্টি হয়। এরপর তিনি বেছে নেন বুকের ঘাম বিক্রি করার কাজ। এই কাজ করেই এখন তিনি মাসে কোটি কোটি টাকা আয় করছেন।

‘অনলি ফ্যান্স’ ওয়েবসাইটে মোটা টাকার বিনিময়ে প্রাপ্তবয়স্কদের জন্য যৌন আবেদনময়ী ভিডিও বানান এই অভিনেত্রী। মার্কিনে এটি সাধারণ একটি বিষয়।  বুকের ঘাম কেনার জন্য অনেকেই লাখ লাখ টাকা খরচ করছে। কিন্তু, এই সুন্দরীর বুকের ঘাম তাদের কোন কাজে লাগে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই