• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

শাহরুখের সঙ্গে প্রথম দেখায় লজ্জায় লাল সানি!

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৩ জুন ২০২২  

একটা সময় পর্ন ছবির দুনিয়ার রানি ছিলেন সানি লিওন। সেখান থেকে ‘বলিউডের বেবি ডল’ হয়ে উঠবার সফর হার মানাবে ফিল্মের চিত্রনাট্যকেও। বলিউডের শোবিজ ইন্ডাস্ট্রিতে সানির প্রথম মাইলস্টোন ছিল ‘বিগ বস’। সেখান থেকে মহেশ ভাটের ডাক পেয়ে ‘জিসম ২’ ছবিতে অভিনয়। তবে মেইনস্ট্রিম বলিউড ছবির অংশ হতে আরও খানিকটা সময় লেগেছিল সানির। ‘রইস’ ছবিতে প্রথমবার কোনও বলিউড সুপারস্টারের সঙ্গে কাজের সুযোগ আসে সানির হাতে। কিন্তু শাহরুখের সঙ্গে প্রথম সাক্ষাতে বেশ লজ্জাজনক অবস্থা ছিল নায়িকার। কেন জানেন?

হিন্দুস্তান টাইমস জানায়, ‘রইস’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানের আইটেম গানে নেচেছিলেন সানি লিওন। শাহরুখের সঙ্গে প্রথম দেখায় কী হাল হয়েছিল অভিনেত্রীর, ছবি মুক্তির মাস কয়েক পরে ফাঁস করেন নায়িকা। সানি জানান, ‘মজার ব্যাপার হল শাহরুখের সঙ্গে আমার প্রথম দেখা হয় ছবির সেটে। আমি খুব উত্তেজিত ছিলাম, আমাদের কথা শুরু হয়, আমি তাকে ধন্যবাদ জানাই এই ছবিতে আমাকে কাজের সুযোগ দেওয়ার জন্য। এও বলি সবটাই আপনার জন্য় সম্ভবপর হয়েছে। এরপর শাহরুখ বলেন, আমরা খুব খুশি তোমাকে এখানে দেখে। এরপর যখন আমি নিজের ভ্যানিটিতে ফিরে যাই, আমার হেয়ার স্টাইলিস্ট আমার মাথায় একটা বিরাট হেলমেটের মতো কিছু পরিয়ে দিয়েছিল চুলটা যাতে কুঁকড়ে যায় তার জন্য। আমি বেখায়ালে ওই অবস্থাতেই শাহরুখের সঙ্গে প্রথমবার দেখা করি। আমি নিজেই নিজেকে দুষছিলাম! তোমাকে এমন দেখাচ্ছিল যখন শাহরুখ তোমাকে প্রথম দেখলো? খুব অদ্ভূত লাগছিল’।

শাহরুখের ক্যারিশ্মায় মুগ্ধ হয়েছিলেন সানি। অপর এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘শাহরুখকে আগেই আমি একটা সিংহাসনে বসিয়েছিলাম। তবে যখন ওনাকে ব্যক্তিগতভাবে জানলাম, তখন উপলব্ধি করলাম কেন মানুষজন ওনাকে এত শ্রদ্ধা করে। ওনার লেবেলটাই আলাদা’।

রাহুল ঢোলাকিয়া পরিচালিত রইস ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছিলেন পাক অভিনেত্রী মাহিরা খান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকি।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ