বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১৭ জুন বিরল রেকর্ড গড়তে যাচ্ছেন নায়িকা মিথিলা

১৭ জুন বিরল রেকর্ড গড়তে যাচ্ছেন নায়িকা মিথিলা

আগামী ১৭ জুন প্রথমবারের মতো নায়িকা হয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন রাফিয়াত রশিদ মিথিলা। এদিন বিরল এক রেকর্ডও গড়তে যাচ্ছেন এই অভিনেত্রী। সিনেমায় অভিষেকের দিনেই দুই বাংলায় আলাদা দুটি সিনেমা মুক্তি পাচ্ছে তার। বাংলাদেশের সিনেমা হলে আসছে তার অভিনীত ‘অমানুষ’, আর কলকাতায় সিনেমা হলে ‘আয় খুকু আয়’।

শুক্রবার (১০ জুন) ঢাকা পোস্টকে তথ্যটি নিশ্চিত করেছেন মিথিলা নিজেই। সঙ্গে এও যোগ করেছেন, বিষয়টি নিয়ে তিনি খুবই রোমাঞ্চিত। অপেক্ষায় আছেন দুই বাংলার দর্শক কীভাবে তাকে গ্রহণ করেন।

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নাম লেখান জনপ্রিয় এই অভিনেত্রী। যেখানে তিনি জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে। এ ছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।

‘অমানুষ’ সিনেমার ট্রেলার উন্মুক্ত হয়েছে এরইমধ্যে। যেখানে মিথিলাকে পাওয়া যায় গ্ল্যামারাস ও অ্যাকশন লুকে। মূলত গহিন জঙ্গলের গল্প এটি, যেখানে আটকা পড়েন মিথিলা। আর নিরব হলেন বনদস্যু।

এই সিনেমা নিয়ে মিথিলা বলেন, ‘গল্পটা ভালো। মানে আলাদা বিষয় আছে। নিরবের লুকটা আলাদা, চোখে লাগার মতো। দর্শকরা সিনেমা হলে আমাদের দেখতে এলে খুশি হব।’

অন্যদিকে, ১৭ জুন কলকাতায় মুক্তি পাচ্ছে মিথিলা অভিনীত ওপার বাংলার সিনেমা 'আয় খুকু আয়'। যেখানে তার সহশিল্পী প্রসেনজিত চট্টোপাধ্যায়! সিনেমায় টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিথিলাকে।

এই সিনেমার প্রকাশিত টাইটেল গানের দৃশ্যেই প্রসেনজিতের স্ত্রী রূপে দেখা দিয়েছেন মিথিলা। তার কোলে রয়েছে ছোট্ট কন্যাসন্তান। কখনো সেই কন্যাকে ঘুম পাড়াচ্ছেন, কখনো তার সঙ্গে আহ্লাদি খুনসুটি করছেন।

দর্শকরা বলছেন, প্রসেনজিতের স্ত্রী হিসেবে দারুণ মানিয়েছে মিথিলাকে। যেন বিখ্যাত সেই ‘অমর সঙ্গী’ যুগ ফিরে এলো! সিনেমাটিতে মিথিলার অভিনয় নিয়ে প্রসেনজিৎ বলেন, ‘ছোট চরিত্রে হলেও দর্শকের মনে গভীর ছাপ রেখে যাবেন তিনি।’

‘আয় খুকু আয়’ নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে অভিনয় করেছেন প্রসেনজিৎ, মিথিলা, দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথ প্রমুখ।

এখন দেখা যাক দুই বাংলার দুই সিনেমার কোনটিতে নিজের অভিষেকটাকে বেশি রাঙাতে পারেন মিথিলা। তিনি অবশ্য আশাবাদী দুই বাংলার দর্শকই তার অভিনয় দেখে পছন্দ করবেন, ভালোবাসা দেবেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর