বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জন কবির

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জন কবির

ব্যান্ড তারকা জন কবির ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সম্পর্ক নিয়ে নানান কথা শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় তাদেরকে নিয়ে অনেক মুখরোচক চর্চা হতে দেখা গেছে। কখনো কখনো তো এমনও শোনা গেছে, জনের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি তাহসানের সঙ্গে মিথিলার সংসার ভেঙেছে। যদিও এসব গুঞ্জন খুব একটা পাত্তা পায়নি। 

জন-মিথিলা শুধুই বন্ধু নাকি তাদের মধ্যে এর চেয়ে গভীর কোনো সম্পর্ক ছিল, এটার জবাব তারা দু’জনেই একাধিকবার স্পষ্ট ভাষায় জানিয়েছেন। এবার বিবিসির মুখোমুখি হয়ে বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেছেন জন।

‘ব্ল্যাক’ খ্যাত এই গায়ক বলেন, ‘মিথিলা আমার কিরকম বন্ধু, সেটা আমার আব্বু (এখন বেঁচে নেই), আম্মু সবাই জানে। সম্পর্কের গুঞ্জনের ব্যাপারটা শুনে আমার আম্মু সবচেয়ে অবাক হয়েছিলেন। তিনি বলতেন, মানুষের কি মাথা খারাপ হয়ে গেছে! তখন আমি আম্মুকে বুঝিয়ে বলতাম, মানুষ তো আমাদেরকে পারসোনালি চেনে না। তাই এরকম গল্প ছড়ায়। আসলে মানুষ গল্প বানাতে খুব পছন্দ করে।’

গুঞ্জনে কিছু যায়-আসে না উল্লেখ করে জন কবির বলেন, ‘মিথিলার সঙ্গে বন্ধুত্বটা কিন্তু তাহসানের মাধ্যমেই। যারা মিথিলার সঙ্গে আমার সম্পর্কের কথা ভাবেন, তারা হয়ত এটা ভেবেই মজা পান। কিন্তু সেটাকে আমাদের ওপর চাপিয়ে দেওয়াটা সমস্যা। আমি তো জানি, আমার জীবনটা আমি যাপন করছি, মিথিলা তার জীবন। আপনাদের কথায় তো আমাদের জীবন পরিবর্তন হয়ে যাচ্ছে না। আপনারা যদি এসব গুঞ্জন করে মজা পান, সেটা আপনাদের জন্য ভালো। কিন্তু আমাদের এতে কিছুই আসে-যায় না। কারণ আমি, মিথিলা তাহসান ভালো করেই জানি, আমরা কেমন।’

জন কবির মনে করেন, বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ও স্মার্টফোনের সহজ লভ্যতার কারণেই এসব গুঞ্জন ব্যাপক হারে ছড়াচ্ছে।

প্রসঙ্গত, সংগীত তারকা তাহসান ও মিথিলা ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৬ সালে। দীর্ঘ ১১ বছরের সংসারে ইতি টেনে ২০১৭ সালে তারা বিবাহবিচ্ছেদ করেন। এরপর ২০১৯ সালে ভারতের নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন মিথিলা। বর্তমানে তার সঙ্গেই সুখে সংসার করছেন অভিনেত্রী। অন্যদিকে তাহসান বর্তমানে সিঙ্গেল রয়েছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর