শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আইনি ঝামেলায় শাহরুখ-অজয়-অমিতাভ-রণবীর!

আইনি ঝামেলায় শাহরুখ-অজয়-অমিতাভ-রণবীর!

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অজয় দেবগন এবং রণবীর সিং- বলিউডের তিন প্রজন্মের এই চার সুপারস্টারের বিরুদ্ধে একই সঙ্গে পিটিশন দায়ের করা হয়েছে ভারতের বিহারের হাইকোর্টে। ভারতীয় গণমাধ্যমের খবরে এই তথ্য জানানো হয়েছে।

স্থানীয় গণমাধ্যম বলছে, সম্প্রতি বিহার হাইকোর্টে দায়ের হওয়া এক জনস্বার্থ পিটিশনে বলা হয়েছে, গুটখা এবং তামাকের প্রচার চালাচ্ছেন অমিতাভ, শাহরুখ, অজয় ও রণবীর। চার তারকাই বিভিন্ন পানমসলার বিজ্ঞাপনে যুক্ত ছিলেন।

তাঁদের দেখে যুবসমাজ উদ্বুদ্ধ হয়ে থাকে বলেই এই অভিযোগ। জি-নিউজ বলছে, বেশ অনেক বছর ধরেই এক পানমসলা প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর অজয় দেবগন। সম্প্রতি সেই ব্র্যান্ডের আরেক মুখ হয়েছেন শাহরুখও। বিগ বি নিজেও এক পানমসলা ব্র্যান্ডের বিজ্ঞাপনী মুখ হিসেবে চুক্তি সই করেন। তা নিয়ে শোরগোল শুরু হওয়ার পরেই সংস্থা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। কিন্তু তার পরও সেই বিজ্ঞাপন সম্প্রচারিত হওয়ায় ওই সংস্থার সঙ্গে আইনি লড়াই লড়ছেন অমিতাভ। একই সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন রণবীরও।

সংবাদমাধ্যমটি আরো বলছে, আদালতে এই মামলাটি দায়ের করেছেন সমাজকর্মী তামান্না হাশমি নামের একজন। তাঁর অভিযোগ, তারকাদের করা এই বিজ্ঞাপন সাধারণ মানুষকে ক্ষতিকর পণ্যগুলোর দিকে আরো আকৃষ্ট করছে। এ ক্ষেত্রে তারকারা তাঁদের জনপ্রিয়তার অপব্যবহার করছেন। তিনি চান এই চার সেলিব্রিটির বিরুদ্ধে এফআইআর করুক পুলিশ। সূত্র : জি-নিউজ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই