শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইফতার পার্টিতে নজর কাড়লেন শাহরুখ-সালমান

ইফতার পার্টিতে নজর কাড়লেন শাহরুখ-সালমান

ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার- বাক্যটা তাদের ক্ষেত্রে দারুণভাবে মানায়। বিপদে কিংবা আনন্দে একে-অপরের পাশে সর্বদা থাকেন। একজনকে বলা হয় বলিউডের বাদশাহ, অন্যজন বলিউডপ্রেমীদের ভাইজান। হ্যাঁ, তারা হলেন শাহরুখ খান ও সালমান খান।

সদ্য একটি ইফতার পার্টিতে অংশ নিয়ে নজর কেড়েছেন এই তারকাদ্বয়। কালো পোশাকে অনুষ্ঠানে হাজির হন কিং খান ও সুলতান। মুহূর্তেই সমস্ত আকর্ষণ এসে পড়ে তাদের ওপর। ইন্টারনেট জগতেও ভাইরাল হয়ে গেছে তাদের ছবি-ভিডিও।

মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকী প্রতিবছরই ইফতার পার্টির আয়োজন করেন। সেখানে হাজির হন বলিউডের তাবড় তারকারা। খোদ শাহরুখ-সালমানও চলে আসেন। মাঝে করোনার কারণে দুই বছর এই পার্টির আয়োজন হয়নি। দু’বছর বিরতির পর ফের জমকালো ইফতারের ব্যবস্থা করেছেন এই রাজনীতিবিদ।

এবারের পার্টিতে শাহরুখ খান আসেন কালো রঙের পাঠানি স্যুট পরে। আর সালমানের পরনে ছিল কালো শার্ট ও ব্লু ডেনিম। তারা ছাড়াও পার্টিতে উপস্থিত হন জারিন খান, শিল্পা শেঠি, তামান্না ভাটিয়া, হিনা খান, এশা গুপ্তাসহ আরও অনেক তারকা।

উল্লেখ্য, বছর দশেক আগে সালমান খান ও শাহরুখ খানের মধ্যে মনোমালিন্য হয়েছিল। ক্যাটরিনার এক জন্মদিন পার্টিতে ছোট্ট কারণে দুই খানের মধ্যে অভিমান শুরু হয়। সেই অভিমানের দেয়াল ভেঙেছিল এই বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে। ২০১৪ সালে তারা বাবা সিদ্দিকীর আমন্ত্রণে এসে ভুলে যান সব অভিমান। গলায় গলায় মিলে ফের ভাই হয়ে যান।

শাহরুখ খানের আগামী সিনেমা ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় একটি অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। আবার সালমানের নতুন সিনেমা ‘টাইগার থ্রি’তেও বিশেষ চরিত্রে হাজির হবেন কিং খান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক