বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কানপুরের রাস্তায় কী করছেন বরুণ?

কানপুরের রাস্তায় কী করছেন বরুণ?

চোখে কালো রোদ চশমা, পরনে নীল কুর্তা।  বুলেটে চড়ে কানপুরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন বরুণ ধাওয়ান! প্রথমে তাকে দেখে খানিকটা বিস্মিত হয়েছিলেন শহরের বাসিন্দারা।

নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি অনেকে। পরে তারা বুঝতে পারেন যে ওই এলাকায় শুটিং চলছে। সত্যিই বরুণ ধাওয়ান এলাকায় এসেছেন, বুঝতে পারা মাত্রই ভিড় জমাতে শুরু করেন ভক্তরা।

বৃহস্পতিবার থেকেই কানপুরে 'বাওয়াল' ছবির শুটিং শুরু করেছেন বরুণ ধাওয়ান। স্থানীয়রা জানিয়েছেন, ওই দিন সকাল ৮টায় এলাকার দোকানগুলো সবে খুলতে শুরু করেছিল। দ্রুত গতিতে একটি শুটিং সেট তৈরি করে ফেলা হয়। এরপরই বাইকে চেপে বরুণ এসে পৌঁছান সেই সেটে। বিষয়টি এত দ্রুত হয় যে কেউই বিষয়টি বুঝতে পারেননি।  এলাকায় ভিড় জমতে শুরু করলে পুলিশ মোতায়েন করে দেওয়া হয় সেখানে।

জানা গেছে, সাত দিন ওই এলাকায় শুটিং করবেন বরুণ। শুক্রবারও এলাকার একটি স্কুলে ছবির শুটিং হয়েছে। আসলে 'বাওয়াল' ছবিতে লখনউয়ের আনন্দবাগের বেশ কিছু শট রয়েছে। ওই অংশের শুটিংয়ের জন্যই কানপুরের একটি এলাকাকে বেছে নেওয়া হয়েছে। সেটটিকেও আনন্দবাগের মতো করে সাজিয়ে তোলা হয়েছে।

ছবির এসব দৃশ্য লখনউতেই শুট হওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে স্থানীয় প্রশাসনের অনুমতি মেলেনি। অথচ নির্ধারিত সময়ের মধ্যে শুটিং শেষ করতেই হতো। সে কারণেই কানপুরকে বেচে নেওয়া হয়। এ ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে জাহ্নবী কাপুরকে। ছবিটি পরিচালনা করছেন নীতেশ তিওয়ারি।

এছাড়াও অমর কৌশিকের হরর কমেডি ছবি 'ভেরিয়া'-এতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। ওই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কৃতি শ্যানন। এছাড়াও ছবিতে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দীপক ডোব্রিয়ালের মতো অভিনেতারা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক