শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাহরুখের সঙ্গে থাকতে গিয়ে গর্ভপাত, কাজলকে চড় অজয়ের

শাহরুখের সঙ্গে থাকতে গিয়ে গর্ভপাত, কাজলকে চড় অজয়ের

বলিউড ইন্ডাস্ট্রির ‘পাওয়ার কাপল’-এর তকমা পেয়েছেন তারা। অজয় দেবগণ এবং কাজল। যতই শাহরুখ খান এবং কাজলের জুটি নিয়ে মাতামাতি থাকুক না কেন, পর্দার বাইরে বাস্তব জগতে তাদের জুটি হিট! কিন্তু কিছুটা বদমেজাজি হিসেবে পরিচিত অজয়ের জন্য তাদের দাম্পত্যে একাধিকবার সমস্যা এসেছে।

হিন্দি ছবির শক্তিশালী অভিনেতা অজয়ের ৫৩তম জন্মদিনে কাজলের সঙ্গে তার দাম্পত্য বিবাদের একটি ঘটনার দিকে ফিরে তাকানো যাক। এই দম্পতির সন্তান নায়সা এবং যুগের জন্মের আগে দু’বার গর্ভপাত হয় কাজলের। বলিউড সূত্রে জানা যায়, এজন্য স্বামী অজয় তাকেই দোষারোপ করেছিলেন। প্রথম বার অন্তঃসত্ত্বা হওয়ার পরে অজয় কাজলকে অভিনয় করতে বারণ করেন। কিন্তু ‘সিমরন’ নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন। তাই স্বামীর কথা শোনেননি। অভিনয়ের সুযোগ আসায় তিনি পিছপা হননি। তার পরের ঘটনার সাক্ষী নাকি গোটা বলিউড ইন্ডাস্ট্রি।

২০০১ সাল। করণ জোহরের ছবি ‘কাভি খুশি কাভি গম’ ছবির সেটে নাচতে গিয়ে দুর্ঘটনা ঘটে। শাহরুখ খানের সঙ্গে ‘ইয়ে লাড়কা হ্যায় আল্লাহ’ গানের দৃশ্যের শুটিং চলছিল। সেই সময় শাহরুখের সঙ্গে থেকে নাচের মহড়া দিতে গিয়ে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান কাজল। সেই মুহূর্তেই খবর পেয়ে সেটে চলে যান অজয়। সবার সামনে কাজলকে চড় মারেন তিনি।

কেবল নিজের স্ত্রী নয়, কারণের ওপরেও ভীষণ রেগে যান তিনি। অন্তঃসত্ত্বা হিসেবে নাচ করানোর জন্য ধমক দেন পরিচালককেও। কাজলকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয় তখন। অনেক দিন পর্যন্ত অজয়-করণের সম্পর্ক ভালো ছিল না। এরপরে দ্বিতীয় বার গর্ভপাত হয় কাজলের।

কাজল পরবর্তী সময়ে এক সাক্ষাৎকারে বলেছিলেন, করণের ‘কাভি খুশি কাভি গম’ হিট হয়। কিন্তু সে সময়ে ছবির সাফল্যে একটুও আনন্দ করতে পারিনি। প্রথম সন্তানকে হারিয়েছি সে বার। তার পরে আবারও গর্ভপাত হয়। অজয় এবং আমার জন্য সেই সময়টা খুবই কঠিন ছিল। কিন্তু এখন আমাদের পরিবার সম্পূর্ণ। নায়সা এবং যুগ এসেছে আমাদের জীবনে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই