শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কেমন হবে ‘বজরাঙ্গী ভাইজান’ সিক্যুয়ালের গল্প?

কেমন হবে ‘বজরাঙ্গী ভাইজান’ সিক্যুয়ালের গল্প?

দর্শক প্রিয় ছবি ‘বজরাঙ্গী ভাইজান’। গেল বছরের ডিসেম্বরেই বলিউড তারকা সালমান খান জানিয়েছিলেন শিগগিরই তিনি ছবিটির সিক্যুয়ালের কাজ শুরু করবেন। অনুরাগীদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটান ‘ভাইজান’। পরবর্তী ছবির নামও জানিয়েছিলেন তিনি।

‘বজরাঙ্গী ভাইজান’-এর সিক্যুয়াল ছবির নাম হবে ‘পবনপুত্র ভাইজান’। সালমান খান জানান, ‘টাইগার থ্রি’, ‘নো এন্ট্রি’র সিক্যুয়াল এবং ‘কাভি ঈদ, কাভি দিওয়ালী’-এর শুটিং শেষ করেই ‘বজরাঙ্গী ভাইজান’-এর দ্বিতীয় পর্বের কাজে হাত দেবেন তিনি। তবে ছবি মুক্তির আগেই এর গল্প সম্পর্কে গোপন একটি তথ্য ফাঁস করলেন চিত্র নাট্যকার কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ইতোমধ্যে ভাইয়ের (সালমান খান) সঙ্গে আমি ছবির গল্প নিয়ে আলোচনা করেছি। উনার সেটা খুব পছন্দ হয়েছে। আগামী মে মাস থেকে আমি ছবির গল্প লেখা শুরু করব।’

এরপরই ছবির গল্প নিয়ে বড় খোলাসা করলেন চিত্র নাট্যকার কেভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবি গল্প কেমন হবে? সেটা কি ‘বজরাঙ্গী ভাইজান’-এর গল্পের ধারাবাহিক হবে নাকি নতুন কোনো গল্প হবে? জবাবে কেভি বিজয়েন্দ্র প্রসাদ বলেন, ‘‘‘বজরাঙ্গী ভাইজান’-এর ধারাবাহিক গল্পই দেখা যাবে দ্বিতীয় পর্বে।’’

কবীর খান পরিচালিত ‘বজরাঙ্গী ভাইজান’-এ সালমান খান ছাড়াও অভিনয় করেছিলেন কারিনা কাপুর খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, নবাগতা হর্ষলি মালহোত্রা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই