• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৭ শাওয়াল ১৪৪৩

যে কারণে মিশরীয় ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২  

‘শাহরুখের দেশের লোক’ এর জন্য বিনা পয়সাতেও বুকিং করেছিলেন এক মিশরীয় ট্রাভেল এজেন্ট, পরের ঘটনা মুগ্ধ করবে আপনাকে! নতুন বছর শুরুর ঠিক আগের মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল শাহরুখ খানকে নিয়ে এক অধ্যাপিকার টুইট। সেই টুইটে এক মিশরীয় ট্রাভেল এজেন্টের প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করার পাশাপাশি এসআরকে-র প্রতি সেই ভিন দেশির ভালোবাসার কথা জানিয়েছিলেন অশ্বিনী দেশপাণ্ডে। 

মিশরের এক ট্রাভেল এজেন্টকে টাকা পাঠাতে গিয়ে সমস্যায় পড়েন অশ্বিনী দেশপাণ্ডে নামের অশোকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির ওই প্রফেসর। তারপরের ঘটনা অবাক করার মতো। কেবলমাত্র শাহরুখ খানের দেশের লোক বলে কোনোরকম টাকা না পেয়েও অশ্বিনী দেবীর সমস্ত বুকিং নিজের টাকায় সেরেছিল ওই ট্রাভেল এজেন্ট। কারণ সে শাহরুখ খানের ‘খাস’ ভক্ত। সেই ঘটনার কথা ভাইরাল হওয়ার পরেই ধন্য ধন্য বর ওঠে শাহরুখ খানকে নিয়ে। 

এবার এই কাহিনির দ্বিতীয় পর্ব প্রকাশ্যে আনলেন অশ্বিনী দেশপাণ্ডে। বলা যায় কাঙ্খিত পরিণতি পেল এই গল্প, সৌজন্যে শাহরুখ খান। নিজের ফ্যানের জন্য একটি অটোগ্রাফ করা ছবি এবং হাতে লেখা চিঠি পাঠিয়েছেন শাহরুখ খান। পাশাপাশি ওই ট্রাভেল এজেন্টের মেয়ের জন্যও ছবিতে অটোগ্রাফ দিয়েছেন শাহরুখ, বাদ পড়েননি ওই প্রফেসরের মেয়েও। 

৩১শে ডিসেম্বর সেই টুইট ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিলেন ওই মিশরীয় ট্রাভেল এজেন্ট। আর এই কৃতজ্ঞতার কথা সবার সামনে আনায় আলোচনার শীর্ষে উঠে আসেন অশ্বিনী দেশপাণ্ডেও। এরপর ১০ই জানুয়ারি মিশরে পৌঁছানোর পর ওই ট্রাভেল এজেন্টের সঙ্গে সাক্ষাতের পর একসঙ্গে ছবি তুলে টুইটারেই ফের একটি আবদার করেছিলেন ওই অধ্যাপিকা।

A very happy ending to this story. 3 photos signed by SRK arrived today, one with the nicest message for the Egyptian travel agent, one for his daughter & one for mine @Ketaki_Varma

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ