বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিয়েতে কনের নাচের গান পছন্দ হয়নি, তাই ডিভোর্স দিলেন স্বামী

বিয়েতে কনের নাচের গান পছন্দ হয়নি, তাই ডিভোর্স দিলেন স্বামী

বিয়ে প্রত্যেকটা মানুষের কাছে ভীষণ স্পেশাল। তাই যাবতীয় বস্তাপচা ধ্যানধারণা আর ভয়কে তুড়ি মেরে উড়িয়ে নিজের জীবনের এই সুন্দর মুহূর্তকে চুটিয়ে উপভোগ করেন অনেকে। সম্প্রতি এরকম অনেক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে নিমন্ত্রিত এক বিয়েতে স্ত্রীর নাচ পছন্দ না হওয়ায় ডিভোর্সের ঘটনা, এ সত্যি বিস্ময়কর।

এমনই এক ঘটনার সাক্ষী থাকল ইরাক। বিয়েতে গান এবং নাচের সামান্য ভুলেই ঐ সদ্যবিবাহিত দম্পতির বিবাহিত জীবন শেষ হয়ে গেল। অদ্ভুত ডিভোর্সের এই ব্যাপারটি সম্প্রতি ঘটতে দেখা গিয়েছে বাস্তবেই।

এই ঘটনাটি ইরাকের রাজধানী বাগদাদের। যেখানে এক সদ্যবিবাহিত স্বামী তার স্ত্রীকে তালাক দেওয়ার কারণ হিসেবে দেখিয়েছেন যে, তার স্ত্রী  বিয়েবাড়িতে গিয়ে এমন একটি গানে নাচছিলেন, যা তার পছন্দ হয়নি। যদিও এই ঘটনা কি সত্যি বিশ্বাসযোগ্য? তবে বর এই যুক্তি দেখিয়েছেন কেবল নাচ পছন্দ না হওয়ার কারণেই বিয়ের পর স্ত্রীকে ছেড়ে চলে গিয়েছেন।

যদিও নববধূর নাচ ছিল দেখার মতো। তাক লাগিয়ে দিয়েছিল সবাইকে। তবে দুর্ভাগ্যবশত তিনি যে গানে নাচছিলেন, তা শ্বশুরবাড়ির লোকেদের পছন্দ হয়নি। গানটি ছিল সিরিয়ার একটি বিখ্যাত গান। গানের নাম 'মেসায়তারা'। 

সেই গানের একটি লাইন ছিল, যার অর্থ দাঁড়ায় অনেকটা এই রকম- 'আমি তোমাকে আমার মর্জিমতো চালাবো, তোমার প্রতিটি পদক্ষেপ নিয়ন্ত্রণে রাখবো। ঐ গানের কথা শুনেই বরের মেজাজ চরমে ওঠে। দম্পতির মধ্যে ঝগড়া শুরু হয় এবং ঐ ব্যক্তি শেষ পর্যন্ত স্ত্রীকে তালাক দিলেন। 

সূত্র: টাইমস নাউ

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই