বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মালাইকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন

মালাইকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন

বুধবার সন্ধ্যাতেই অর্জুন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমিকার সঙ্গে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। ছবির সঙ্গে লিখেছেন, ‘আজেবাজে গুজবের কোনো জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সবার জন্য প্রার্থনা করি। সবাইকে ভালোবাসা জানাই।’বিচ্ছেদের পথে হাঁটছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। এ খবর নিয়েই বুধবার সকাল থেকে তোলপাড় ছিল বলিউডপাড়া। চলতি বছরে তারকা যুগল বিয়ে করতে পারেন বলে খবর রটেছিল আগেই। তার পরেই এই বিচ্ছেদের খবর পেয়ে মুষরে পড়েছিলেন অনুরাগীরা।

তবে সব জল্পনায় ইতি টানলেন অর্জুন নিজেই। দেরি না করে বুধবার সন্ধ্যাতেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন অর্জুন। সামনে দাঁড়িয়ে প্রেমিকা মালাইকা।

বুধবার সকালে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। চার থেকে ছ’দিন হতে চলল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে পা রাখেননি। আশঙ্কা, বিচ্ছেদের পরে মানসিকভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই আইসোলেশনে চলে গিয়েছেন তিনি। এর মধ্যে অর্জুনও একবারও তার প্রেমিকার বাড়িতে যাননি।

তবে তিনদিন আগে চাচাতো বোন রিয়া কাপুরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন অর্জুন একাই। কিন্তু এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। এবার সেই নিয়মেও ছেদ পড়েছে। আর এতসব নজরে রেখেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছিল বলিউডপাড়া জুড়ে। তাই আপাতত অর্জুন নিজ দায়িত্বে সে গুজবে দাঁড়ি টেনেছেন। ছবি পোস্ট করে অভিনেতার বার্তা— দূরত্ব তৈরি হয়নি প্রেমিকার সঙ্গে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর