বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

যে কারণে বিয়ের খবর লুকিয়েছিলেন পরীমনি

যে কারণে বিয়ের খবর লুকিয়েছিলেন পরীমনি

একের পর এক ইস্যুর কারণে শোবিজের সবচেয়ে আলোচিত অভিনেত্রী এখন চিত্রনায়িকা পরীমনি। সোমবার তিনি হুট করেই মা হওয়ার খবর দেন। জানিয়েছেন, গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। অক্টোবর বিয়ে করে, সেই খবর আড়াই মাস পরে কেন জানালেন? কেন গোপন রেখেছিলেন? এই প্রশ্নের জবাব দিয়েছেন খোদ পরীমনির বর্তমান স্বামী অর্থাৎ, অভিনেতা শরিফুল রাজ।

রাজ গণমাধ্যমকে বলেছেন, ‘গত ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে আমরা বিয়ে করি। সেটা আমরা কাউকে জানাইনি। কারণ, আমরা একটা পরিকল্পনা করে এবং অনুষ্ঠান করে বিষয়টি জানাতে চেয়েছিলাম। তাছাড়া শুটিং আছে। কাজগুলো শেষ হলে গুছিয়ে আমরা অনুষ্ঠান করব।’

সোমবার পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর নিশ্চিত হন তিনি ও রাজ। স্ত্রীর সঙ্গে এদিন রাজও হাসপাতালে গিয়েছিলেন। হাসপাতাল থেকে বেরিয়ে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি পরীমনির ফেসবুক পাতায় পোস্ট করা হয়। সেটির ক্যাপশনে নায়িকা লেখেন, ‘অভিনন্দন পরী ... ধন্যবাদ রাজ।’

গত বছরের মাঝামাঝি ‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ে পরীমনি ও শরিফুল রাজের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিজেদের বিয়ের খবর কয়েকদিন আগে তারা সেলিমকে জানিয়েছেন।

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে প্রায় এক মাস জেলে থাকার পর গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান পরীমনি। এর কিছুদিন পরই তিনি ‘গুনিন’ ছবির কাজ শুরু করেন। সেখান থেকেই রাজের সঙ্গে প্রেম এবং বিয়ে। তবে এটি নায়িকার প্রথম বিয়ে নয়, এর আগে তার একাধিক বিয়ে রয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক