শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এখনই প্রেম নয়

এখনই প্রেম নয়

‘খালি পিলি’ ছবিতে একসঙ্গে অভিনয়। সেখান থেকেই প্রেমের সূত্রপাত বলে ধারণা। ইশান খাট্টার ও অনন্যা পান্ডের প্রেম নিয়ে চর্চাও কম নয় বলিউডে। তবে এবার বাদ সেধেছে তাঁদের দুই পরিবার। অতটুকুন বয়স। কেবলই ক্যারিয়ার শুরু। এখনই প্রেমের মধ্যে ঢুকলে চলবে!

যা রটে, তা কিছুটা হলেও ঘটে। কথা এমনি এমনি ওঠে না! ইঙ্গিত আছে বলেই ভক্তরা আলোচনা করেন। কারণ, বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যায়। জন্মদিনের পার্টি, একসঙ্গে রাতের খাওয়া, ব্যায়ামাগার, শুটিং, ডাবিং আরও অনেক জায়গায়ই ইশান ও অনন্যাকে দেখা গেছে একসঙ্গে। দুজন যে একে অপরকে বেশ পছন্দ করেন, তা–ও ধরা পড়েছে ভক্তদের কাছে। এখান থেকেই গুজবের শুরু।

বছরের শুরুটা এই গুজবকে আরও পাকা করেছে। রাজস্থানে দুজনেই নতুন বছরকে স্বাগত জানান। যদিও একসঙ্গে তাঁরা ছবি দেননি। তবে তাঁদের ছবির স্থান নিয়ে গবেষণা করে ভক্তরা বের করেছেন, নতুন বছর উদ্‌যাপনে দুজন একসঙ্গেই ছিলেন। শুধু তাই নয়, দুজনের একসঙ্গে মালদ্বীপে ছুটি কাটানোর গুঞ্জনও আছে!

সে যা–ই হোক, এসব গুঞ্জন যে তাঁদের ক্যারিয়ারের ওপর প্রভাব ফেলতে পারে, এ বিষয়ে সচেতন তাঁদের পরিবার। দুজনের ক্যারিয়ার কেবল শুরু। এখনই যদি এসব গুজব ক্যারিয়ারের ওপর প্রভাব ফেলে, তবে বলিউডের দীর্ঘ পথ পাড়ি দেওয়া কঠিন হবে। ভারতীয় গণমাধ্যমগুলোর ধারণা, দুজনের একসঙ্গে অবসর কাটানো নিয়ে তাই দুই পরিবার থেকে নিষেধাজ্ঞা আছে, যাতে এই গুজব আর বেশি না ছড়ায়। কারণ, তাঁদের প্রেম নিয়ে বেশি আলোকপাত হলে মনোযোগ ক্যারিয়ার থেকে সরে যেতে পারে।

ঈশান খাট্টারকে শেষ দেখা গেছে হলিউড ছবি ‘ডোন্ট লুক আপ’–এ। এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গেছে তাঁকে। আর অনন্যা পান্ডেকে দেখা যাবে ‘লাইগার’ ছবিতে দক্ষিণি তারকা বিজয় দেবারাকোন্ডার সঙ্গে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই