শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সালমানের বিরুদ্ধে যেসব অভিযোগ আনলেন ক্যাটরিনা

সালমানের বিরুদ্ধে যেসব অভিযোগ আনলেন ক্যাটরিনা

চলতি সপ্তাহের ‘উইকেন্ড কা ওয়ার’ এপিসোডে বিগ বস ১৫-তে আসতে চলেছেন ক্যাটরিনা কাইফ এবং রোহিত শেট্টি। আসন্ন দীপাবলিতে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’। সেই ছবির প্রচারেই এই শো-তে হাজির হয়েছিল রোহিত এবং ক্যাটরিনা। শো-এর তরফে মুক্তি পাওয়া এক নয়া প্রোমোতে দেখা যাচ্ছে প্রকাশ্যে সালমানের ওপর একটি বিষয়ে অভিযোগ আনছেন ক্যাটরিনা। যা শুনে হতভম্ব হয়ে গেছেন রোহিত শেট্টিও।

ওই প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে দারুণ একটি জমকালো শাড়ি পরে রোহিত শেট্টির সঙ্গে বিগ বসের মঞ্চে হাজির হয়েছেন ‘ক্যাট’। এরপর ‘টাইগার’-এর সঙ্গে একটি মজার খেলাতেও অংশ নেন ‘জোয়া’। 

টেবিলের মুখোমুখি দু’টি চেয়ারে দুই তারকা বসলেও এই খেলায় বিচারকের ভূমিকা নিতে দেখা যায় রোহিতকে। খেলার মাজেই হাসিমুখে সালমানের চোখে চোখ রেখে ক্যাটরিনার অভিযোগ, ইনি শুটিংয়ের সময় প্রচন্ড দেরি করে সেটে আসে। সবসময়। 

একটুও না রেগে কিংবা এই মন্তব্যের বিরোধিতা না করে মাথা ঝাঁকিয়ে একথার সত্যতা মেনে নেন সালমান। শুধু তাই নয়, মুখেও বলে ওঠেন, কবুল হ্যায়।

এখানেই না থেমে এরপর ‘টাইগার’-কে ক্যাটরিনার নির্দেশ তার জন্য এক্ষুণি একটি গান গাইতে হবে বলি-নায়ককে। তাতেও রাজি হয়ে যান সালমান। ততক্ষনাৎ চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে বলি-সুন্দরীর উদ্দেশে ‘ও মেরে দিল কে চ্যায়েন’ গাইতে শুরু করেন তিনি। সঙ্গে অদ্ভুত ও মজার ভঙ্গিমায় নাচতেও শুরু করেন। যা দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি ‘ক্যাট’। মঞ্চের মাঝেই হেসে উঠেন ক্যাটরিনা। 

প্রসঙ্গত, বিগ বস-এর ঘরে তার যাওয়া নিয়ে ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি ছবিও পোস্ট করেন ক্যাটরিনা। সালমানের শো-তে যে হাজির হচ্ছেন তিনি সে বিষয়ে ছবির ক্যাপশনে ইঙ্গিতও দিয়েছিলেন তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর