বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জায়েদ খানের পোস্ট করা ছবিকে নেটিজেনরা যা বানালেন

জায়েদ খানের পোস্ট করা ছবিকে নেটিজেনরা যা বানালেন

ভারতীয় সুপারহিরো সাইন্স-ফিকশন চলচ্চিত্র রাওয়ান মুক্তি পায় ২০১১ সালে। ছবির একটি পরিচিত ও বহুল ব্যবহৃত পোস্টার ছিল শাহরুখ খান কারিনা কাপুরকে কোলে করে নিয়ে আসছেন। এটা রাওয়ান চলচ্চিত্রের আইকন পোস্টার হিসেবে স্থান করে নেয়। আজ শুক্রবার সকালে জায়েদ খান একই রকম একটি স্থির ছবি প্রকাশ করেন নিজের ফেসবুকে।

ছবিতে বিধ্বস্ত কিন্তু অত্যন্ত সাহসী ভূমিকায় দেখা যায় জায়েদ খানকে। এক করুণ পরিস্থিতির মুখোমুখি হয়ে নায়িকা স্নিগ্ধাকে কোলে করে নিয়ে আসছেন নায়ক জায়েদ। এখানে লাল শাড়ি পরিহিত নিস্তেজ অবস্থায় জায়েদের কোলে পড়েছিলেন স্নিগ্ধা।

ছবিটির এক অ্যাকশনকে নেটিজেনরা শাহরুখ খানের সেই পোস্টারের সঙ্গে মেলালেও আদতে জায়েদ খানের এই ছবিটি একেবারে ভিন্ন আবহ ও ভিন্ন গল্পের, মুক্তিযুদ্ধকেন্দ্রিক প্রেক্ষাপটে। ‘সোনার চর’ নামে ওই ছবিটিতে জায়েদ খান একজন বীর মুক্তিযোদ্ধার চরিত্রকে ফুটিতে তুলবেন।

জায়েদ খান বলেন, এই ছবির জন্য আমাকে লুক পরিবর্তন করতে হয়েছে। নির্মাতা প্রকৃত অভিনেতাকে বের করে নিয়ে আসছেন, প্রতিনিয়ত এক্সপেরিমেন্টের মধ্য দিয়ে যাচ্ছি। ‘সোনার চর’ র ছবিটি হবে অন্য রকম, একজন অন্য জায়েদ খানকে পাবে দর্শকরা।

গত ১৫ সেপ্টেম্বর সকাল থেকে ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়। ‘সোনার চর’ সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান। এত দিন ছবির নায়িকা- অর্থাৎ জায়েদ খানের বিপরীতে কে অভিনয় করছেন, সেটা নিয়ে ছিল সংশয়। তবে জানালেন- জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়িকা স্নিগ্ধা। এই সিনেমার মাধ্যমে তার অভিষেক হতে যাচ্ছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর