শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী, বেরিয়ে এলো নতুন তথ্য!

চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী, বেরিয়ে এলো নতুন তথ্য!

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর সঙ্গে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নাম বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। এবার এক উপহারের সূত্রে সেই জল্পনা আরো জোরদার হয়েছে। তারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন বলেও টালিউডপাড়ায় গুঞ্জন উঠেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, পেশায় ব্যবসায়ী অভিরূপ বাইপাসের আবাসিক এলকাতেই শ্রাবন্তী থাকেন। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রচার পর্বে শ্রাবন্তীর সঙ্গে অভিরূপ নাগকে দেখা গিয়েছিল। 

কে শ্রাবন্তীর নতুন প্রেমিক? সূত্রের খবর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমেই এখন হাবুডুবু খাচ্ছেন নায়িকা। একই আবসনের বাসিন্দা দুজনে। মাস কয়েক ধরেই বেশ ঘনিষ্ঠতা তৈরি হয়েছে দুজনের। সদ্যই ছিল অভিরূপের জন্মদিন। আর এই বিশেষ দিনেই নাকি প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা।

শ্রাবন্তীর উপহারের কথা প্রকাশ্যে না আনলেও সেই আংটির ছবি পোস্ট করে অভিরূপ নাগ ফেসবুকে লিখেছেন, বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া উপহার.. ধন্যবাদ। 

ওই পোস্টে দেখা গেছে, আংটিটি যেমন-তেমন নয়, ইংরিজির ‘আই’ অক্ষরের চিহ্নর তার পাশে প্ল্যাটিনামের উপর বসানো হিরে জ্বলজ্বল করছিল। ঠিক তার পাশেই রয়েছে হৃদয়ের চিহ্ন। আংটি বিশেষ অর্ডার দিয়ে তৈরি করা তা পরিষ্কার।

দিন কয়েক আগেই চুপিচুপি প্রেমিকে নিয়ে নাকি পাহাড়েও ঘুরে এসেছেন শ্রাবন্তী। পাহাড়ের প্রতি নিজের ভালোবাসার কথা সম্প্রতি বারবার ঘুরে ফিরে এসেছে শ্রাবন্তীর ইনস্টাগ্রামের দেওয়ালে। পাহাড়ে সময় কাটানোর নানান ছবিতে একাকী শ্রাবন্তী যতই ধরা দেক না কেন, তার সঙ্গে যে বিশেষ মানুষও ছিল তেমনই গুঞ্জন টলিগঞ্জে। 

তবে কোথায় ঘুরতে গিয়েছিলেন নায়িকা, তা কাকপক্ষীকেও টের পেতে দেননি। প্রেমের গুঞ্জন. ব্রাইডার ফটোশ্যুট, পাহাড়ে ভ্রমণ- সবই ইঙ্গিত দিচ্ছে বিচ্ছেদ, বিরহপর্ব পেরিয়ে আপতত নতুন প্রেমের জোয়ারে ভাসছেন শ্রাবন্তী।

এখন শুধুই অপেক্ষা, কবে এ সম্পর্ককে স্বীকৃতি দেন শ্রাবন্তী। নাকি নিজের ব্যক্তিগত জীবন এবার আড়ালেই রাখবেন নায়িকা! সুত্র: হিন্দুস্তান টাইমস

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই