শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শরতে বাঁশ বাগানে শিহরণ জাগাচ্ছেন পরীমনি

শরতে বাঁশ বাগানে শিহরণ জাগাচ্ছেন পরীমনি

 
বর্ষার অবসানের পর স্নিগ্ধ-শান্ত শরত প্রবাহিত হচ্ছে প্রকৃতিতে। বন-উপবনে পুষ্পের ছড়াছড়িও কম নয়। শিউলী ও কামিনী ফুলের সুভাস ও সৌন্দর্য নয়ন-মনকে করে তোলে মুগ্ধ। স্থলে ফোটে স্থলপদ্ম। নদীর তীরে কাশফুলের কমল-ধবল রূপে জ্যোৎস্না-প্লাবিত রাতে জাগে স্বপ্নের শিহরণ। রূপসী বাংলার রূপ সাগরে শরতের রূপ যেন আকৃষ্ট করে সবাইকে। আর এই শরতে বাঁশ বাগানে খোলামেলা পোশাকে রূপের গুণে শিহরণ জাগাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি।

শুধু এবারই নয় ঢাকাই সিনেমার গ্ল্যামার গার্ল সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝে মধ্যেই খোলামেলা ছবি প্রকাশ করে আলোচনায় থাকেন। চলতি বছরে খুব একটা কাজ নেই। এখন গতানুগতিক ছবিতে আর অভিনয় করছেন না তিনি। মানসম্মত ছবি বেছে বেছে কাজ করছেন এই নায়িকা। তাই আলোচনায় থাকতে মাঝে মধ্যেই এমন ছবিই প্রকাশ করছেন বলে মনে করছেন পরী ভক্তরা। 

বৃহস্পতিবার বাঁশ বাগানে তোলা ছবিটি প্রকাশের পর পরীর ফেসবুক অ্যাকাউন্টে মাত্র এক ঘন্টায় লাইক পড়েছে দেড় হাজারের উপরে আর কমেন্টস করেছেন দেড়শো জন সঙ্গে শেয়ারও করেছেন অনেকে। অন্যদিকে তার ভেড়িফাইড পেইজে একই সময়ে লাইকের সংখ্যা প্রায় দশ হাজার আর কমেন্টস এক হাজারের বেশি। অর্থাৎ বোঝাই যাচ্ছে ভক্তরা আপাতত পরী বন্দনায় মেতে উঠেছেন। 

এদিকে, ‘বিশ্বসুন্দরী’ ছবির কাজ শেষ করেছেন পরী। এতে তার বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ। রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এতে আরো অভিনয় করছেন- চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর