মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০

শেখ হাসিনার মনোনয়নপত্র দাখিল

শেখ হাসিনার মনোনয়নপত্র দাখিল

সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র দাখিল করেছেন নেতারা।

বুধবার দুপুর সাড়ে ১২টায় শেখ কবির হোসেন ও শেখ হেলাল উদ্দিন এমপির নেতৃত্বে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে এ মনোনয়নপত্র দাখিল করা হয়। এ সময় প্রধানমন্ত্রীর নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে নেতারা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন এবং ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এদিকে আওয়ামী লীগ সভানেত্রীর মনোনয়নপত্র দাখিলের পরপরই গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের পক্ষে মনোনয়নপত্র দাখিল করা হয়। জেলা আওয়ামী লীগ নেতারা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আকরাম উদ্দিন আহম্মদ, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিনিধি মো. শহীদ উল্লা খন্দকার, শেখ জুয়েল এমপি, শেখ সারহান নাসের তন্ময় এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী নাজমা আক্তার, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লেকু, জেলা আওয়ামী লীগ সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবুদ্দীন আজম, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ আয়নাল হোসেন, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস,  গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকির হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ আওয়ামী লীগ, অঙ্গ ও  সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ আসনে ৮৬ সাল থেকে প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে আসছেন। এবারো তিনি এ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হবেন। আগামী ৭ জানুয়ারি কোটালীপাড়া-টুঙ্গিপাড়ার ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন, বিগত বছরগুলোর তুলনায় এ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার এ নির্বাচনী আসন থেকে আরও বেশি ভোটে বিজয়ী হবেন। আমরা কোটালীপাড়া টুঙ্গিপাড়াবাসী চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ মনোনীত সব প্রার্থী আবারো নির্বাচিত হয়ে দেশের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুক।

অপরদিকে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কেন্দ্রীয় নেতা শেখ মো. আব্দুল্লাহ গোপালগঞ্জ-১ এবং প্রেসিডিয়াম সদস্য শেখ আবুল কালাম গোপালগঞ্জ-৩ আসন, তৃণমূল বিএনপির মো. জামাল উদ্দিন শেখ, জাকের পার্টির মো. দোলোয়ার হোসেন গোপালগঞ্জ-১, মোহাম্মাদ সাজ্জাদ হোসেন মিয়া গোপালগঞ্জ-২ ও মাহবুব মোল্লা গোপালগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র দাখিল করেন।

সূত্র: যুগান্তর

সর্বশেষ:

শিরোনাম:

সিরাজগঞ্জে ৬৮ মে.ও. সৌরবিদ্যুৎ কেন্দ্র নির্মাণকাজ শেষের পথে
রহমতগঞ্জে সংবর্ধনা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হেনরী এমপি
তাড়াশে রাইস ট্রান্সপ্লান্টার চারা রোপণের শুভ উদ্বোধনে আজিজ এমপি
রায়গঞ্জে এনডিপি’র ‘মিনি ম্যারাথন’ অনুষ্ঠিত
সিরাজগঞ্জে মৌসুমি আগাম সাড়াদান প্রকল্প এর ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
সিরাজগঞ্জ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে হেনরী এমপি
সিরাজগঞ্জে সেবা মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতার জন্মদিন পালিত
শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান
স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী
জাতীয় স্থানীয় সরকার দিবস আজ
দুপুরের মধ্যেই আসছে ঝড়, আবহাওয়ার নতুন বার্তা
পবিত্র শবে বরাত উপলক্ষ্যে রাষ্ট্রপতির বাণী