শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

‘মানুষের দ্বারে দ্বারে পৌঁছাচ্ছে বিদ্যুৎ’

‘মানুষের দ্বারে দ্বারে পৌঁছাচ্ছে বিদ্যুৎ’

 
পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেছেন, চারঘাট-বাঘা জনগণকে আর বিদ্যুতের পেছনে দৌড়াতে হবে না। বিদ্যুৎ এখন মানুষের দ্বারে দ্বারে পৌঁছে যাচ্ছে। তার প্রমাণ আলোর ফেরিওয়ালা।

শুক্রবার সকালে চারঘাট-২ (আড়ানী) ৩৩/১১ কেভি (১০ এমভিএ) রামচন্দ্রপুরে বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আয়োজন করে।

প্রতিমন্ত্রী বলেন, বিগত জোট সরকারের আমলে বিদ্যুতের জন্য অনেককে প্রাণ দিতে হয়েছে। বর্তমানে বিদ্যুতের জন্য কাউকে হয়রানির শিকার হতে হবে না। বতর্মান সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী।

তিনি বলেন, দেশ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে মাদক ব্যবসায়ী ও সেবীরা। এরা যে দলেরই হোক তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। মাদকমুক্ত চারঘাট গড়তে প্রশাসনসহ সবার প্রতি আহবান জানান তিনি।

পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রাজশাহী জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ইউএনও মুহাম্মদ নাজমুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র সরকার, চারঘাট জোনাল অফিসের ডিজিএম মুক্তার হোসেন, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, চারঘাট পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক মাহফুজুর রহমান প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: