বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘মানুষের দ্বারে দ্বারে পৌঁছাচ্ছে বিদ্যুৎ’

‘মানুষের দ্বারে দ্বারে পৌঁছাচ্ছে বিদ্যুৎ’

 
পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেছেন, চারঘাট-বাঘা জনগণকে আর বিদ্যুতের পেছনে দৌড়াতে হবে না। বিদ্যুৎ এখন মানুষের দ্বারে দ্বারে পৌঁছে যাচ্ছে। তার প্রমাণ আলোর ফেরিওয়ালা।

শুক্রবার সকালে চারঘাট-২ (আড়ানী) ৩৩/১১ কেভি (১০ এমভিএ) রামচন্দ্রপুরে বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আয়োজন করে।

প্রতিমন্ত্রী বলেন, বিগত জোট সরকারের আমলে বিদ্যুতের জন্য অনেককে প্রাণ দিতে হয়েছে। বর্তমানে বিদ্যুতের জন্য কাউকে হয়রানির শিকার হতে হবে না। বতর্মান সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী।

তিনি বলেন, দেশ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে মাদক ব্যবসায়ী ও সেবীরা। এরা যে দলেরই হোক তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। মাদকমুক্ত চারঘাট গড়তে প্রশাসনসহ সবার প্রতি আহবান জানান তিনি।

পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রাজশাহী জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ইউএনও মুহাম্মদ নাজমুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র সরকার, চারঘাট জোনাল অফিসের ডিজিএম মুক্তার হোসেন, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, চারঘাট পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক মাহফুজুর রহমান প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর