• শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৫ ১৪২৮

  • || ০৯ জ্বিলকদ ১৪৪২

স্বাধীনতা আউটসোর্সিং কর্মচারী কল্যাণ পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৫ জুন ২০২১  

বাংলাদেশ আউটসোসিং কর্মচারী কল্যাণ পরিষদের সিরাজগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (৪ জুন) দিনব্যাপী পৌর ভাষানী মিলনায়তনে   কর্মী এই সভায় আয়োজন করে স্বাধীনতা আউটসোর্সিং কর্মী চারী কল্যাণ পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার।

স্বাধীনতা আউটসাের্সিং কর্মচারী কল্যাণ পরিষদ, কেন্দ্রীয় কমিটির সভাপতি মােঃ মাহাবুবুর রহমান আনিস এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, বাংলাদেশ  আওয়ামীলীগ সিরাজগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত  সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কে.এম হোসেন আলী  হাসান। 

কর্মী সভায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা সরকারি চাকরিজীবী পরিষদ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মােঃ আব্দুল মান্নান বিশ্বাস। প্রধান বক্তা স্বাধীনতা আউটসাের্সিং কর্মচারী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এম.এম জীবন।আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন আইন উপদেষ্টা রবিউল ইসলাম রিংকু, সহ সভাপতি মােঃ হাবিল মিয়া, মােঃ বেলাল হােসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এস, এম শিশির, সাংগঠনিক সম্পাদক মােঃ হেলাল হােসেন পারভেজ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মােঃ ওয়াহিদুল ইসলাম বায়েজিদ প্রমূখ।

সরকারের  বিভিন্ন  উন্নয়নে দিকে  তুলে ধরে প্রধান  অতিথি  বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ কে, এম হোসেন আলী হাসান বলেন, নিয়মের মধ্যে  দিয়ে  চাকুরী  হবে। চাকুরী  স্থায়ী করণ করার কথা বলে কেউ টাকা চাইলে টাকা দিবেন না । আর দালালদের খপ্পরে পড়বেন না।এছাড়াও তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনা  নেতৃত্বে দেশ উন্নতি  দিকে এগিয়ে  যাচ্ছে। তাই আপনারা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তার জন্য  সবাই  দোয়া করবেন তিনি যেনো সুস্থ  থাকেন।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ তাদের সমস্যাগুলো তুলে ধরেন তুলে ধরেন,আমাদের চাকরির নিশ্চয়তা নেই। ঝুঁকি ভাতা নেই। আমরা বেতন ভাতাদি নিয়মিত পাচ্ছি না।মাতৃত্ব কালিন ছুটি নেই। স্বাস্থ্য ডিপার্টমেন্টে দুনীতি বেশী হচ্ছে, আউটসোর্সিং কর্মরত সবাই নির্যাতিত হচ্ছে। আমাদের আউটসোর্সিং কর্মচারীদের সকলের একটাই দাবী চাকরী স্থায়ী করন করতে হবে।

দ্বিতীয় অধিবেশনে স্বাধীনতা আউটসোর্সিং  কর্মীচারী কল্যাণ পরিষদে কর্মী সম্মেলনে সিরাজগঞ্জ  জেলা  শাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। স্বাধীনতা আউটসোর্সিং কর্মীচারী কল্যাণ পরিষদ সম্মেলনে সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল হামিদ, সহ-সভাপতি মনিরুজ্জামান মিল্লাত,  সাধারণ সম্পাদক মেরাজ ইসলাম বাবু, দপ্তর সম্পাদক মোঃ মনিরুজ্জামান, মোছাঃ আরিফা খাতুনকে মহিলা বিষয়ক সম্পাদিকা করে কমিটির গঠন করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ