শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

১৯

সিরাজগঞ্জে ২২১ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

সিরাজগঞ্জের সলঙ্গায় আকস্মিক চেকপোষ্ট স্থাপন করে চাউলভর্তি ট্রাকে ফেন্সিডিল পাচারের সময় ২ মাদক ব্যবসায়ীকে ও ট্রাক জব্দ করেছে র‌্যাব-১২ সদস্যরা। আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জিয়ানগর হুজরাপুর গ্রামের মৃত শেখ বারেকের ছেলে ওমর ফারুক (২০) ও একই উপজেলার চাঁদলয় মিরের বাগান গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ আঃ রাকিব(৩৪)।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-১২, সিরাজগঞ্জের মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম এম এইচ ইমরান। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সিরাজগঞ্জ স্পেশাল কোম্পানী ও সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে সলঙ্গার চড়িয়া শিকার গ্রামস্থ সমবায় ফিলিং ষ্টেশনের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে আকস্মিক চেকপোষ্ট স্থাপন করে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় ২২১ বোতল ফেন্সিডিলসহ একটি চালভর্তি ট্রাক জব্দ করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয় এবং জব্দকৃত মালামাল ও আসামীদ্বয়কে উক্ত থানায় হস্তান্তর করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলেন, মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ এর এই ধরণের অভিযান অব্যহত থাকবে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
এই বিভাগের আরো খবর