• রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

২৭

সাংসদ আজিজের নির্বাচনী এলাকায় কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৩ আগস্ট ২০২০  

সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ নিজ নির্বাচনী এলাকায় দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

রোববার (২আগষ্ট) সিরাজগঞ্জ-৩ আসনের সাংসদ অধ্যাপক. ডা. মোঃ আব্দুল আজিজ তার নির্বাচনী এলাকা  রায়গঞ্জ, তাড়াশ ও সলংগার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় সহ অস্বচ্ছল নেতা-কর্মীদের আর্থিক অনুদান দেওয়া, বানবাসী মানুষের খোঁজ খবর নেয়াসহ করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।  

সাংসদ অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ বলেন, আমরা যারা জনপ্রতিনিধি, আমরা কখনোই জনগণ থেকে আলাদা না। জনগণের সঙ্গেই আছি। আমাদের হয়তো শারীরিক দূরত্ব আছে কিন্তু মানসিক কোনো দূরত্ব নেই। আমরা সবসময় জনগণের কল্যাণের জন্য নিজেদের নিয়োজিত রেখেছি। দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে সেই কাজগুলো করে যাচ্ছি। করোনা ভাইরাস পরিস্থিতিতে আমাদের শারীরিক দূরত্ব তৈরি হয়েছে। কিন্তু মানসিকভাবে আমরা আরও কাছাকাছি চলে গেছি।

তিনি আরো বলেন, একমাত্র আওয়ামীলীগ সরকার বরাবরই মানুষের পাশে থাকে। যদিও ভয়াবহ করোনা ভাইরাস পরিস্থিতিতে কোনো মানুষই স্বাচ্ছন্দ্যে ঈদ করতে পারছে না। সেখানে রাজনীতিবিদদের স্বাচ্ছন্দ্যে ঈদ করার সুযোগ নেই। একজন জনপ্রতিনিধি হিসেবে সর্বদাই আপনাদের  সঙ্গে আছি  সহযোগিতা ও সেবা নিয়ে। 
সাংসদ অধ্যাপক. ডা. মোঃ আব্দুল আজিজ করোনা পরিস্থিতির মধ্যেও ঢাকা থেকে এসে তাঁর নির্বাচনী এলাকার সকল পর্যায়ের নেতা-কর্মীদের সাথে নিয়ে স্বাস্থ্য বিধি মেনে এবারের ঈদ-উল-আযহা উদযাপন করছেন। 

এ সময় তার সফর সঙ্গী ছিলেন, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকারসহ আরো অনেকেই।

 

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর