• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

১৭

সরকার পরিচালনায় শক্তিশালী দলের গুরুত্ব অপরিহার্য: মো: নাসিম

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দল শক্তিশালী না হলে সরকার শক্তিশালী হয় না। সরকার পরিচালনায় দলের গুরুত্ব অপরিহার্য। এজন্য দলের ভেতরের দুর্বলতা ঝেড়ে ফেলে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সুসংগঠিত করতে হবে।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কে মোহাম্মদ নাসিম তার বাসায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে অনির্ধারিত এক মতবিনিময় সভায় একথা বলেন। মোহাম্মদ নাসিম বলেন, রাজশাহী বিভাগের অন্যান্য জেলার মতো সিরাজগঞ্জ জেলাকেও ঢেলে সাজাতে হবে।

সতৎ, ত্যাগী যোগ্য ব্যক্তিদের যথাযথ মর্যাদা দিয়ে দলকে শক্তিশালী করে গড়ে তোলার তাগিদ দেন মোহাম্মদ নাসিম। জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্যর নেতৃত্বে দলের কতিপয় নেতা তার (মোহাম্মদ নাসিম) সঙ্গে দেখা করতে গেলে তিনি দলের ভেতরের যে কোনো ছোটোখাটো ভুল-ত্রুটি ও বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, মুজিববর্ষ পালনের সুযোগ আমাদের জীবনে, একজন বাঙালির জীবনে বড়োই সৌভাগ্যের, বড়ো পাওয়া। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি সেই সুযোগ পেয়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করার সুযোগ পেয়ে জাতি গর্বিত।

মুজিব জন্মশতবার্ষিকী অনেকের জীবনে কোনোদিন আসেনি, আর আসবেও না। তাই দলীয়ভাবে জন্মশতবার্ষিকীর সকল কর্মসূচি সুচারুভাবে পালন করার প্রতিও তাগিদ দিয়ে তিনি বলেন, ‘গণতন্ত্রের অভিযাত্রায় অনেক চড়াই-উত্রাই পেরিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে একটি সরকার ১২ বছর দেশ পরিচালনা করে দেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছে। এই উন্নয়ন অগ্রযাত্রা আরো এগিয়ে নিতে দলকে শক্তিশালী করতে হবে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর