• শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

৮৫

শাহজাদপুরে মটর সাইকেল দুর্ঘটনায় ২ স্কুল ছাত্র নিহত, আহত ১ জন

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত ও একজন গুরুতর আহত হয়েছে । নিহতরা হলো শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের পুড়ানটেপরী গ্রামের রেজাউল করিম সাহেব আলীর ছেলে আরিফ (১৪) ও জহুরুল হকের ছেলে সুমন (১৪)।

গুরুতর আহত কায়েমপুর ইউনিয়নের সড়াতৈল গ্রামের ভ্যান চালক রমজান আলীর ছেলে সুজনকে (১৫) উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হযেছে । এরা সবাই তালগাছি এস এ মডেল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

শাহজাদপুর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা দেড়টার সময় আরিফ তার দুই বন্ধু সুমন ও সুজনকে সাথে নিয়ে তালগাছি বাজার থেকে মটর সাইকেলে শাহজাদপুর উপজেলা সদরে আসছিল।

এসময় ঢাকা- পাবনা মহাসড়কের দূর্গাদহ কালি মন্দিরের সামনে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী শ্যামলী পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল চালক আরিফ ঘটনা স্থলেই নিহত হয় । সাথে তার দুই বন্ধু গুরুতর আহত হয়। খবর পেয়ে শাহজাদপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনায় আহত মটর সাইকেল আরোহী, সুজন ও সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, চিকিৎসারত অবস্থায় সুমন এদিন বেলা সাড়ে ৫টায় মারা যায়। সুজনের অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ।

তালগাছি এস এ মডেল স্কুলের প্রধান শিক্ষক ইলিয়াছ হোসেন জানান, এরা তিনজনই তার বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। স্কুলে না এসে তিন বন্ধু মিলে এদিন তালগাছি বাজার থেকে শাহজাদপুর শহরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। সুমন ও আরিফের নিহতের ঘটনায় গ্রামের বাড়ি পুড়ান টেপরী ও তালগাছি এসএ মডেল স্কুলে শোকের ছায়া নেমে আসে। এ মর্মান্তিক দুর্ঘটনায় শিক্ষার্থী মারা যাওয়ায় শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, গাড়াদহ ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম গভীরভাবে শোক প্রকাশ করেছে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর