• শনিবার   ২৪ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪২

৩৬

শাহজাদপুরে চোর ও মাদক ব্যবসায়ী সহ ৭ জন গ্রেফতার

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

সিরাজগঞ্জের শাহজাদপুরে ৭জন কুখ্যাত চোরকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। এরা প্রত্যেকেই মাদক বিক্রির সাথেও জড়িত বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার তাদের ৭ জনকেই শাহজাদপুর কোর্টের মাধ্যমে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, গত বুধবার রাত ও বৃহস্পতিবার দুপুরে পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়। তাদের হেফাজত থেকে বিপুল পরিমাণ চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

বুধবার রাতে গ্রেফতারকৃত চোর ও মাদক ব্যবসায়ীরা হলো ১. পৌর শহরের কান্দাপাড়া গ্রামের শহিদ আলীর ছেলে আতাউর রহমান আতা (৪০) ২. মাদলা মধ্যপাড়ার মৃত রমজান ফকিরের ছেলে মোঃ মঞ্জেল ফকির (২৮), ৩. দ্বারিয়াপুর লোদী পাড়ার মোঃ ওয়াজেদ কসাইর ছেলে মোঃ হাসেম আলী (৪১)।

অপরদিকে অন্য একটি চুরির মামলার সূত্র ধরে গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃত চোর ও মাদক ব্যবসায়ীরা হলো ১. দ্বারিয়াপুর মধ্যপাড়ার মৃত রফিকুল ইসলাম শ্যামলের ছেলে মোঃ জমির উদ্দিন (৩২), ২। দ্বারিয়াপুর গ্রামের মৃত ইসমাইলের ছেলে

মোঃ রুপোস শেখ (২৩), ৩। দ্বারিয়াপুর লম্বাপাড়ার মোঃ কালুর ছেলে মোঃ নাজিম শেখ লাদেন (৩৬), এবং ৪। দ্বারিয়াপুরের মৃত আঃ খালেকের ছেলে মোঃ মনিরুল (১৯)। উল্লেখিত আসামীদের বিরুদ্ধে শাহজাদপুর থানায় চুরিসহ মাদকের একাধিক মামলা রয়েছে।

চু্রি রোধে পৃথক পৃথক অভিযানে অংশ নেয় এসআই বিরঙ্গ চন্দ্র মন্ডল, এসআই মুস্তাফিজুর রহমান, এসআই মেহেদী হাসান, এএসআই নুরনবী, এএসআই বিপ্লব হোসেন সহ সঙ্গীয় ফোর্স।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, আটককৃত সবাই এলাকার কুখ্যাত চোর ও মাদক বিক্রেতা। তাদের প্রত্যেকের নামে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। তিনি আরো জানান, শাহজাদপুর পৌর শহরের চুরি বেড়ে যাওয়ায় আমরা চুরি রোধে বিশেষ অভিযান পরিচালনা করছি। যতোদিন পর্যন্ত না চুরি বন্ধ হবে ততোদিন এই অভিযান অব্যাহত থাকবে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর